খাগড়াছড়িতে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ৪শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

fec-image

খাগড়াছড়িতে শ্রী শ্রী শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ৪শ সনাতন ধর্মাবলম্বীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকালে শ্রী শ্রী লক্ষী নারায়ণ মন্দির প্রাঙ্গণে এ খাবার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় খাগড়াছড়ি শ্রী শ্রী লক্ষী নারায়ণ মন্দিরের সাধারণ সম্পাদক নির্মল দেব’র সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত থেকে খাবার সামগ্রী বিতরণ করেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বাসন্তী চাকমা.এমপি।

বিরতণকালে শ্রী শ্রী লক্ষী নারায়ণ মন্দিরের দপ্তর সম্পাদক প্রভাত তালুকদা’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য বাসন্তী চাকমা বলেন, ‌দুর্গাপূজা শুধু হিন্দুদের নয়, দুর্গাপূজা সকলের জন্য। ধর্ম যার যার, রাষ্ট্র সবার, উৎসব সবার।

সবাইকে সজাগ থাকতে হবে, আমাদের উৎসব ও আনন্দকে যেন কোন দুষ্ট চক্রকারীরা বিনষ্ট করতে না পারে। আমাদেরকে যার যার স্থান থেকে দায়িত্ব পালন করতে হবে, এ শারদীয় পূজায় যেন সকলেই শান্তিপূর্ণ ও আনন্দ পরিবেশে সমাপ্ত করতে পারি। পরিশেষে ধর্ম-বর্ণ-নির্বিশেষে সকলকে দুর্গাপূজা উপলক্ষে শুভেচ্ছা জানান তিনি।

এ সময় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন শ্রী শ্রী নারায়ণ মন্দিরের সহ-সভাপতি আশীষ ভট্টাচার্য্য, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবু দাউদ, শ্রী শ্রী পূজা উদযাপন কমিটির সভাপতি স্বপন চৌধুরী প্রমুখ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, খাদ্য সামগ্রী বিতরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন