খাগড়াছড়িতে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন কর্মসূচি পালিত

নিজস্ব প্রতিনিধি:

শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী সারা দেশের ন্যায় খাগড়াছড়ি’র বিভিন্ন উপজেলাতেও সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। সোমবার সকাল ১১টায় জেলার নবগঠিত গুইমারা উপজেলা সদরে স্কুল, কলেজ, মাদ্রাসা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন করেন।
প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধনে শিক্ষার্থীদের সাথে সংহতি প্রকাশ করেন বক্তব্য রাখেন, গুইমারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেমং মারমা, গুইমারা ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মো. জয়নাল আবেদিন, জালিয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোয়াজ্জেলম হোসেন প্রমুখ।
বক্তারা দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে প্রশাসনের পাশাপাশি সবাইকে সচেতন হওয়ার আহবান জানান। এসময় স্থানীয় জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বিভিন্ন প্লেকার্ড হাতে নিয়ে গুইমারা ইসলামিয়া দাখিল মাদ্রাসা, গুইমারা কলেজ, গুইমারা মডেল উচ্চ বিদ্যালয়, জালিয়াপাড়া উচ্চ বিদ্যালয় ও শহীদ (লে:) মুশফিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষর্থীরা অংশগ্রহন করেন। এছাড়াও জেলার বিভিন্ন উপজেলার শিক্ষাপ্রতিষ্ঠান গুলোতে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন