মানিকছড়িতে সন্ত্রাস জঙ্গিবাদবিরোধী সমাবেশ ও মানববন্ধন করেছে শিক্ষার্থীরা

01(1) copy

মানিকছড়ি প্রতিনিধি:

দেশ ব্যাপি সন্ত্রাস, জঙ্গিবাদ বিরোধী জনমত গড়ে তুলতে মানিকছড়িতে ও সোমবার স্কুল-মাদরাসা ও কলেজ শিক্ষার্থীরা ঘন্টাব্যাপি মানববন্ধন ও সমাবেশ করেছে। সোমবার সকাল ১১ টায় সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী ছাত্র গণজমায়েত করে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করেন দক্ষিণ চেঙ্গুছড়া নেছারিয়া ইসলামীয়া দাখিল মাদরাসা, মানিকছড়ি দাখিল মাদরাসা, রাণী নিহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয়, তিনটহরী উচ্চ বিদ্যালয়, কলেজিয়েট উচ্চ বিদ্যালয়, বালিকা উচ্চ বিদ্যালয় ও মানিকছড়ি গিরি মৈত্রী ডিগ্রি কলেজ শিক্ষার্থীরা।

মানববন্ধনে শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানসহ সকল শিক্ষক শিক্ষিকা, শিক্ষার্থীদের পাশাপাশি জনপ্রতিনিধি, প্রশাসনের শীর্ষ কর্মকর্তারা অংশগ্রহন করেন। তিনটহরী উচ্চ বিদ্যালয়, দক্ষিণ চেঙ্গুছড়া নেছারিয়া ইসলামীয়া দাখিল মাদরাসা, মানিকছড়ি দাখিল মাদরাসা, রাণী নিহার দেবী সরকারি উচ্চ বিদ্যালয়, বালিকা উচ্চ বিদ্যালয় পৃথক পৃথকভাবে মানববন্ধনের আয়োজন করেন। অন্যদিকে কলেজিয়ট উচ্চ বিদ্যালয় ও মানিকছড়ি গিরি মৈত্রী ডিগ্রি কলেজ শিক্ষার্থীরা যৌথভাবে কলেজ সংলগ্ন চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কে মানববন্ধনের আয়োজন করেন।

এ সময় উক্ত মানববন্ধনে সংহতি প্রকাশ করে তাতে অংশ গ্রহণ করেন উপজেলা নির্বাহী অফিসার যুথিকা সরকার, জেলা পরিষদ সদস্য এমএ জব্বার, ওসি মো. শফিকুল ইসলামসহ স্কুল, মাদরাসা ও কলেজ শিক্ষকগণ।

মানববন্ধনে শিক্ষার্থীরা জঙ্গিবাদ, সন্ত্রাসী নিমূলের আহব্বান জানিয়ে সকলে সচেতন হওয়ার পাশাপাশি শিক্ষার্থীদের প্রতি অভিভাবক, শিক্ষকসহ সচেতন মহলের নজরদারী বাড়ানোর আহব্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন