খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু

fec-image

খাগড়াছড়িতে বালুবাহী ট্রাক্টরের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে ছাত্রলীগ নেতা নুরুল কাদের চৌধুরীর (৩০) মৃত্যু হয়েছে।

রবিবার (২৮ জানুয়ারি) দুপুর ২টার দিকে জেলা সদর হাসপাতাল সড়কের জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নুরুল কাদের চৌধুরী খাগড়াছড়ি পৌর ছাত্রলীগের সহ-সভাপতি। সে খাগড়াছড়ি জেলা সদরের (মধুপুর) এপিবিএন নুরুল আবছার চৌধুরীর ছেলে। সড়ক দুর্ঘটনায় নুরুল কাদের চৌধুরীর মৃত্যুর বিষয়টি তার পিতা নিজেই নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, জেলা সদর হাসপাতাল সড়কের জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের পাশে নুরুল কাদের চৌধুরী মোটরসাইকেল নিয়ে টমটমকে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা বালু বোঝাই ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দ্রুতগামী ট্রাক্টরটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন নুরুল কাদের চৌধুরী। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। পরে প্রাথমিক চিকিৎসা শেষে আহতের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে চট্টগ্রামে নেয়ার পথে ৪টা ৪০ মিনিটে তার মৃত্যু হয়।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তানভীর হাসান জানান, এ ঘটনায় গাড়ি জব্দ করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ করলে আইনি পদক্ষেপ নেয়া হবে।

ছাত্রলীগ নেতা নুরুল কাদের চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করে ও সমবেদনা জানিয়ে নিহতের আত্মার শান্তি কামনা করে মরহুমের পরবিারের প্রতি শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদারসহ আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, ছাত্রলীগ, সড়ক দুর্ঘটনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন