অবশেষে না ফেরার দেশে চলে গেলেন খাগড়াছড়ি জেলা যুবদলের সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল

fec-image

অবশেষে না ফেরার দেশে চলে গেলেন দল-মত নিবিশেষে সবার প্রিয় খাগড়াছড়ি জেলা যুবদলের সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল (৩৭)।

ব্রেনই স্ট্রোকে চট্টগ্রামে একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (৪ মে) সকাল ৬টা ৫০ মিনিটে ইব্রাহিম খলিল শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।যুবদল নেতা ইব্রাহিম খলিলের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

দলীয় সূত্রে জানা গেছে, শুক্রবার মধ্যরাত শনিবার ভোর রাত পর্যন্ত ৪ ঘন্টা ব্রেনে অপারেশন করে চিকিৎসকরা। চিকিৎসকরা তাকে ৭২ ঘন্টার নিবির পর্যবেক্ষণে রাখা হয়েছে।

সংকটাপন্ন যুবদল নেতা ইব্রাহিম খলিলকে দেখতে ছুটে গেছেন খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়াসহ হাজারো নেতাকর্মী।

জীবন মৃত্যুর সন্ধিক্ষণে খাগড়াছড়ি জেলা যুবদলের সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল(৩৭)। ব্রেন স্ট্রোক করে চট্টগ্রাম এভার কেয়ার হসপিটালে চিকিৎসাধীন রয়েছেন।

ইব্রাহিম খলিল এক সময় খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক ইব্রাহিম ছিলেন। এছাড়া খাগড়াছড়ি পৌরসভার নির্বাচনের মেয়র প্রার্থী ছিলেন।

উল্লেখ্য, অমায়িক,রাজনৈতিক ব্যক্তিত্ব, সজ্জন ব্যাক্তি ইব্রাহিম খলিল। জনগণের জন্য আন্দোলন করতে গিয়ে তিনি অন্তত ৩ ডজন মামলার আসামি হয়েছেন। বহুবার কারাবরণ করেছেন।

জানা গেছে, শালিকার বিয়েতে ফেনী যান ইব্রাহিম। গতকাল (২৭ এপ্রিল) হঠাৎ ব্রেইন স্ট্রোক করে। তৎক্ষণাত নেওয়া হয় চট্টগ্রাম এভার কেয়ার হসপিটালে। চিকিৎসকরা জানিয়েছেন, তার অবস্থা গুরতর।

খাগড়াছড়ি জেলা যুবদলের সাধারন সম্পাদক ইব্রাহিম খলিলের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন,খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া, সাধারন সম্পাদক এম এন আবছার, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ, জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন, সাধারন সম্পাদক জাহিদুল আলমসহ সকল অংগ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ইব্রাহিম খলিলের অকাল মৃত্যুতে বিএনপি একজন ত্যাগী ও সাহসী নেতাকে হারালো। তার মৃত্যুতে দলের যে ক্ষতি হয়েছে তার কখনো পূরণ হবার নয়।

নিউজটি ভিডিওতে দেখুন:

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন