খাগড়াছড়ি নিজ কেন্দ্রে ভোট দিলেন নৌকা প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা

fec-image

দ্বাদশ জাতীয় নির্বাচনে সারাদেশের ন্যায় খাগড়াছড়িতেও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়েছে। এতে ২৯৮নং খাগড়াছড়ি আসন থেকে আওয়ামী লীগের মনোনীত নৌকার পদপ্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা এবং ভোটকেন্দ্রে ভোটারদের স্বতঃস্ফূর্ত ভাবে ভোট প্রদান করতে দেখা গেছে।

রোববার (৭জানুয়ারি) সকালে দীঘিনালা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোট দেন তিনি।

ভোট প্রদানের পর তিনি বলেন, শান্তিপূর্ণ এবং উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ চলছে। আমি কেন্দ্রগুলোতে দেখতে পেলাম মানুষ স্বতঃস্ফূর্তভাবে কেন্দ্রে ভোট দিচ্ছে। জয়ের ব্যাপারে আমি খুবই আশাবাদী। জনগণ যাকে ভোট দিবে, যাকে নির্বাচিত করবেন তারাই বিজয়ী হবেন। জয় -পরাজয় যাইহোক জনগণের রায় মেনে নেবেন বলে জানান তিনি।

এদিকে ভোট কেন্দ্রে ভোট দিতে আসা সয়েন ময় ত্রিপুরা বলেন, আমি একজন বাংলাদেশের নাগরিক হিসেবে নিজের নাগরিক অধিকার প্রয়োগ করতে ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রদান করেছি। আমাদের পছন্দে প্রার্থীকে ভোট দিয়েছি।

জানা যায়, খাগড়াছড়ি জেলায় ৯ উপজেলায় মোট ভোটারের সংখ্যা ৫ লক্ষ ১৫ হাজার ৪’শ ১৯টি। এরমধ্যে খাগড়াছড়ি সদর উপজেলায় ৯১ হাজার ৩’শ ৯৪টি, দীঘিনালায় ৮৮ হাজার ৩’শ ৭৭টি, লক্ষীছড়িতে ২১ হাজার ১’শ ৮৫টি,মহালছড়িতে ৩৫ হাজার ৯’শ ২৩টি,মানিকছড়িতে ৫৪ হাজার ১’শ ৭৯টি,গুইমারায় ৩৪ হাজার ৬’শ ৫২টি, মাটিরাঙ্গায় ৮৮ হাজার ৭’শ ৬০টি,পানছড়িতে ৫৫হাজার ৯৭টি এবং রামগড় উপজেলায় ৪৫হাজার ৮’শ ৫২টি।

জেলায় ১৯৬টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। এরমধ্যে খাগড়াছড়ি সদর উপজেলায় প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করছেন ১৯৬ জন এবং সহকারী প্রিজাইডিং অফিসার হিসেবে ১ হাজার ১’শ ১৬ জন।

এদিন সকাল ৮টা থেকে জেলা সদরসহ বিভিন্ন উপজেলায় শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ শুরু হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, খাগড়াছড়ি, সংসদ নির্বাচন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন