খাগড়াছড়ি পাজেপ চেয়ারম্যানের ওপর হামলার প্রতিবাদে মাটিরাঙ্গায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ

fec-image

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপুকে বহনকারী সরকারি গাড়িতে হামলা চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠন।

মঙ্গরবার (০১ মার্চ) বেলা সাড়ে ১১ টায় মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

পরে দলীয় কার্যালয়ে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. তাজুল ইসলাম, মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. কামরুল ইসলাম, ও মাটিরাঙ্গা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন ছাড়াও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপুকে হত্যার উদ্দ্যেশেই তাকে বহনকারী সরকারি গাড়িতে হামলার চেষ্টা করা হয়েছে অভিযোগ করে বক্তারা বলেন, এ ঘটনার পেছনে ইন্দনদাতা ও ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবী জানান। তারা বলেন, মংসুইপ্রু চৌধুরী অপুর জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে এ হামলা করা হয়েছে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্যানেল মেয়র মোহাম্মদ আলী, মাটিরাঙ্গা উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. হারুন মিয়া, উপজেলা ছাত্রলীগের সসভাপতি মো. তছলিম উদ্দিন রুবেল ও পৌর ছাত্রলীগের সভাপতি মো. আব্দুর রাজ্জাক ছাড়াও আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন