গুইমারা থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি:

“পুলিশই জনতা, জনতাই পুলিশ” এই শ্লোগান’কে সামনে রেখে বুধবার সকালে খাগড়াছড়ি’র গুইমারা থানার উদ্যোগে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন খাগড়াছড়ি’র অতিরিক্ত পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নান। তিনি বলেন, জন সচেতনতাই সামাজিক অপরাধ রোধ করা সম্ভব। এ জন্য অভিবাবকসহ স্থানীয়দের সচেতন থাকতে হবে। অপরাধীদের নির্মুলে পুলিশের পাশাপাশি সাধারন জনগন’কে এগিয়ে আসতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রামগড় সার্কেলের এ.এস.পি মো: শাহাজাহান বলেন, পুলিশ জনগনের বন্ধু, সমাজের বিভিন্ন অপকর্মের হোতাদের চিহিৃত করা গেলে অপরাধ অনেক আংশে রোধ করা সম্ভব। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাফছড়ি কমিনিটি পুলিশের সাধারন সম্পাদক আব্দুল ওহাব।

এ সময় বিভিন্ন আঞ্চলিক সংগঠনের চাঁদাবাজী, মোটর সাইকেল চালকদের বিভিন্ন সমস্যা, ভুমি জটিলতা, বিভিন্ন অপকর্মের চিহিৃত অপরাধীদের দমনসহ মাদক দ্রব্য নিয়ন্ত্রন করার জন্য প্রশানকে অনুরোধ জানান স্থানীয়রা।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নব ঘোষিত গুইমারা উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব শীল, গুইমারা সাংবাদিক ফোরামের সভাপতি এম. সাইফুর রহমান, হাফছড়ি আ’লীগ নেতা আইয়ুব আলী, স্থানীয় জনপ্রতিনিধি কুটু মিয়া বাবুল, গুইমারা উপজেলা ছাত্রলীগ সভাপতি সাগর চৌধুরী, সাংবাদিক আল-মামুন প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন