বান্দরবানে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী ও আলোচনা সভা

Bandarban BNP pic-20.8.2014
নিজস্ব প্রতিবেদক:
বান্দরবানে স্বেচ্ছাসেবক দলের ৩৪তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিএনপির জেলা কার্যালয়ে স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ও পৌর মেয়র জাবেদ রেজার সভাপতিত্বে আলোচনা সভায় জেলা যুবদল নেতা জসিম উদ্দিন তুষার, শ্রমিক দলের সাধারণ সম্পাদক মো. কামাল উদ্দিন, যুবদল নেতা চনুমং, মাসুদ উদ্দিন চৌধুরী, লিটল বিশ্বাস, মো. জাফর প্রমুখ উপস্থিত ছিলেন।

স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাবেদ রেজা বলেন, আওয়ামী সরকার ক্ষমতা আঁকড়ে রাখতে ২০ দলের নেতাকর্মীদের দমনপীড়ন করে দমানোর চেষ্টা করছে। বেগম খালেদা জিয়ার সরকার পতনের ডাকে সাড়া দিয়ে বিএনপির জেলা সভাপতি সাচিং প্রু জেরীর নেতৃত্বে ঐক্য বদ্ধ হয়ে এ জালিম সরকারের পতনে আন্দোলন গড়ে তোলা হবে।

সম্প্রচার নীতিমালার কঠোর সমালোচনা করে তিনি বলেন, সরকার বিরোধীদলের পাশাপাশি মিডিয়ার কণ্ঠরোধ করার জন্য সম্প্রচার নীতিমালা প্রণয়ন করেছে। সরকারের এই অপচেষ্টা প্রতিহত করতে জেল জুললুম ভয় না করে সকলকে ঐক্য বদ্ধ হয়ে বৃহত্তর আন্দোলন গড়ে তোলর প্রস্তুতি নিতে বলেন।

প্রসঙ্গত, ১২ আগষ্ট কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের দপ্তর সম্পাদক আকতারুজ্জামান টোকনের স্বাক্ষারিত পরিপত্রে বান্দরবান স্বোচ্ছাসেবক দলের আহবায়কের দায়ীত্ব জাবেদ রেজাকে দেয়া হয়। আলোচনাসভা শেষে স্বেচ্ছা সেবক দলের ৩৪তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন