রাঙামাটির কাপ্তাই হ্রদে ভাসমান পাহাড়ি নারীর মৃতদেহ উদ্ধার

লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, রাঙামাটি:
রাঙামাটির কাপ্তাই হ্রদে ভাসমান অবস্থায় এক পাহাড়ির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম বিশাখা চাকমা (৩০)। বুধবার বেলা ১১টার দিকে রাঙ্গামাটি শহরের পর্যটন হেডম্যান পাড়ার কাপ্তাই হ্রদে ভাসমান অবস্থায় এই মৃতদেহ পাওয়া যায়। নিহত বিশাখা চাকমা শহরের দেওয়ার পাড়ার বাসিন্দা সুশীল চাকমার মেয়ে বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার বেলা ১১টার দিকে রাঙামাটি শহরের পর্যটন এলাকার হেডম্যান পাড়ার কাপ্তাই হ্রদে একটি মৃতদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে কাপ্তাই হ্রদ থেকে মৃতদেহটি উদ্ধার করে । উদ্ধারের পর খবর মৃতদেহটির নাম পরিচয় সনাক্ষ করা হয়।
এদিকে, খবর পেয়ে বিশাখার পরিবারের স্বজনরা ঘটনাস্থলে ছুটে আসে। তাদের পরিবারের আহাজারিতে ভারি হয়ে উঠে চারদিকের পরিবেশ।

বিশাখার পিতা সুশীল চাকমা ও ভাই ইল্টু চাকমা কান্না জড়িত কন্ঠে বলেন, গত ১৩ আগষ্ট রাতে রাঙামাটি শহরের দেওয়ান পাড়া তাদের নিজ বাড়ি থেকে বিশাখা নিখোঁজ হয়। পরে অনেক খোঁজাখুজি করে তাঁর কোন সন্ধ্যা র পরিবার।

এ ব্যাপারে রাঙামাটি কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়রিও করেছে বিশাখা পরিবার।
এব্যাপারে রাঙামাটি কোতয়ালী থানার অফিসার কর্মকর্তা (ওসি) মো. মনু সোহেল ইমতিয়াজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাঙামাটি কাপ্তাই হ্রদে ভাসমান অবস্থায় বিশাখা নামে পাহাড়ি নারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে আঘাতের চিহ পাওয়া গেছে। তাছাড়া লাশের শরীরে প্লাষ্টিকের রশি পেঁচিয়ে পানির নীছে পাথর বাধা অবস্থায় ছিল বলে জানাগেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন