গোয়েন্দাভিত্তিক সুশৃঙ্খল রাজনৈতিক দল গঠনে প্রধানমন্ত্রীর অনুমোদন নিয়েছি- ভূয়া কর্ণেল সাগর বোগদাদী

রাঙামাটিতে সেনাবাহিনীর কর্ণেল ও ক্যাপ্টেন পরিচয়দানকারী মারমা তরুনীসহ ৩ প্রতারক আটক

আলমগীর মানিক, রাঙামাটি:

বিশেষ বেসরকারি গোয়েন্দা সংস্থার নামে প্রধানমন্ত্রীর কাছ থেকে অনুমোদন নেওয়ার দাবি করে সেনাবাহিনীর ভূয়া কর্ণেল সেজে প্রতারণার অভিযোগে তিন প্রতারককে আটক করেছে যৌথবাহিনী। বৃহস্পতিবার রাঙামাটি শহরের মাঝেরবস্তি এলাকার বাসিন্দা নাছিরের ভাড়া বাসা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, মূলহোতা কুমিল্লা জেলার ছোটরা ডিসি রোডের বাসিন্দা কর্ণেল পরিচয়দানকারি মোঃ সাগর বোগদাদী (৬০), ক্যাপ্টেন পরিচয়দানকারি কুমিল্লা কাপ্তান বাজারের তৌহিদুল ইসলাম ও কাপ্তাই উপজেলার চিৎমরম এলাকার বাসিন্দা আনু প্রু মারমা। আটককৃত অপর তিনজন হলো তুই মং মার্মা (২২), মনির হোসেন (২১) ও মোঃ সাহাদাৎ হোসেন (২২)। শেষোক্ত দুইজনের বাড়ি কুমিল্লা জেলার লাকসাম এলাকায় বলে জানাগেছে। তিনজনকেই চাকুরি দেওয়ার প্রলোভন দেখিয়ে প্রায় চার লাখ টাকা নিয়েছে বলে তারা জানায়।

রাঙামাটি পুলিশ বিভাগের এএসপি সার্কেল মনিরুজ্জামান জানিয়েছেন, থানার এসআই প্রহলাদ ও এএসআই সালামত, স্থানীয় একটি সূত্রের মাধ্যমে বেশ কয়েকদিনধরে তাদের গতিবিধি অনুসরণ করে উধ্বর্তন কর্তৃপক্ষের মাধ্যমে সেনাবাহিনী ও একটি প্রভাবশালী গোয়েন্দা সংস্থার সহযোগিতায় আমরা তাদের আটক করতে সক্ষম হয়েছি। এসময় তাদের কাছ থেকে একটি ডিজিটাল ব্যানার ও সামরিক বাহিনীর বিভিন্ন ধরনের ব্যবহৃত সরঞ্জামের পাশাপাশি যৌন উত্তেজক ট্যাবলেটসহ বেশকিছু কাগজপত্র পাওয়া যায়।

আটককৃত সাগর বোগদাদীর কাছে পাওয়া একটি ডিজিটাল ব্যানারে লিখা রয়েছে, গোয়েন্দা সশস্র আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী স্বাধীনতা ও সার্বভৌমত্ত রক্ষা দেশ ও জাতির উদ্দেশ্য। বিশ্ব বাংলাদেশ আইনজীবি ফেডারেশন বিশ্ব ইন্টারনেট। আটককৃত অন্যান্য ডকুমেন্টেসেএ লেখাগুলো নিম্নরূপ: সর্বাধিক তথ্যবহুল সাধারন জ্ঞান বিষয়ক মাসিক কারেন্ট নলেজ। সমসাময়িক বিশ্ব বাংলাদেশ ও আন্তর্জাতিক বিষয়াবলী অধ্যাধিক মহাসাধক জ্যোতি প্রকাশনী উপ-ডিভিশনঃ জেঃমোঃ সাগর বোগদাদী বিশ্ব ইন্টেলিজেন্স সি.আই। বি.এম.এ ১ নং সশস্র মিলিটারী মার্শাল গোয়েন্দা সেনাপ্রধান আইন উপদেষ্টা ডিভিশন ইন্টেলিজেন্স সি.আই অধ্যাধিক ল্যাঃ জেঃ মোঃ সাগর বোগদাদী জাতিসংঘ শান্তি রক্ষা মিশন। বঙ্গবন্ধু সংসদ ভবন স্বরাষ্ট্র মন্ত্রণালয় গোয়েন্দা ভ্রাতিরক্ষা ১নং বিচার ট্রাইবুন্যাল আলাদা সচিবালয় প্রধানমন্ত্রীর কার্যালয় ঢাকা। সভাপতি শেখ হাসিনা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। ৩০শে জুলাই ২০০৯। ১৯৭১-২০০০ কারেন্ট নলেজ বিশ্ব বিজ্ঞানী। বিশ্ব ইন্টেলিজেন্স সি.আই দেশ ও জাতির গৌরব।জাতিসংঘ শান্তি রক্ষা মিশন। মিডিয়া বাংলাদেশ শেখ রাসেল স্মৃতি এন.সি/আই.সি ৩০শে জুরাই ২০০০৯ ইস্যু বাস্তবায়ন। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার মহাপরিচালক প্রতিরক্ষা মহা-পরিদর্মক (এন.সি) আই.সি ৩০শে জুলাই ২০০৯। সভাপতি বিএম এ ১নং সশস্র মিলিটারী মার্শাল সশস্ত্র বিশ্ব ইন্টেলিজেন্স সি.আই গোয়েন্দা সশস্ত্র আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রধান আইন উপদেষ্টা ডিভিশন ল্যাঃ জেঃ মোঃ সাগর বোগদাদী জাতিসংঘ শান্তি রক্ষা মিশন (যুক্তরাষ্ট্র,রাশিয়া,কানাডা)বাংলাদেশ স্বরাষ্ট্রমন্ত্রণালয় আলাদা সচিবালয়, প্রধানমন্ত্রীর কার্যালয়,ঢাকা। এগিয়ে আসছে গোয়েন্দা বিশ্ব সংবর্ধনা অনুষ্ঠান। বি.এম.এ-১নং সশস্ত্র মিলিটারী গোয়েন্দা সেনা প্রেসিডেন্টবর্গের গার্ড রেজিমেন্ট এন.সি/আই.সি বিএমএ মিলিটারী সশস্ত্র গোয়েন্দা সেনা বিশ্ব ইন্টারনেট জাতিসংঘ শান্তিরক্ষা মিশন মিডিয়া বাংলাদেশ গোয়েন্দা প্রদান উপদেষ্টা বাংলাদেশের অধিনায়ক দেশ ও জাতির গৌরভ ১৯৭১,১৯৭৪,১৯৭৭,১৯৪৫ ও ২০১২। ১১ সেক্টরের মুক্তিযোদ্ধা শিক্ষাবিদ এই আইডি কার্ডটি আপনার মূল্যমান সম্পদ। প্রেসিডেন্ট বর্গ্যে ইস্যু বাস্তবায়ন অনুমোদন বাংলাদেশ সরকার।বি.এম.এ-১নং আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল চুড়ান্ত বিজয় অর্জন করতে হলে মাঠের আন্দোলনের পাশাপাশি প্রত্যেকটি ফ্রন্ট দক্ষতা ও দৃঢ়তারে সঙ্গে লড়াই করতে হবে। প্রসিকিউশন এবং এবং তদন্ত দলকে যেমন দক্ষতার সঙ্গে কাজ করতে হবে। সরকারকে ও তেমনি সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিতে হবে। জনতার রায় অনিবার্য থাকবে। মোবাইলঃ- ০১৯৪৫-৪৯৬৫৫৮। এছাড়া এই প্রতারক চক্রের মূল হোতা সাগর বোগদাদী নিজেকে একজন মুক্তিযোদ্ধা দাবি করে বলেন, দেশে একটি সুশৃংখল গোয়েন্দা ভিত্তিক রাজনৈতিক দল গঠনে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট থেকে তিনি এই সংগঠনের অনুমোদন নিয়েছি।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন