ঘরে ফিরেছে পানছড়ির হারিয়ে যাওয়া তিন শিশু

https://mail-attachment.googleusercontent.com/attachment/?ui=2&ik=189bda043a&view=att&th=141d9ac23d6c5618&attid=0.3&disp=inline&safe=1&zw&saduie=AG9B_P9IBagWPJpy7aRKXzWJg_jG&sadet=1382338427666&sads=Vy6x5s3eratRCI0ZlKztdU05vJc

শাহজাহান কবির সাজু, পানছড়ি:

পানছড়ির হারিয়ে যাওয়া তিন শিশু সুমন, ফুল মিয়া ও আফসানা অবশেষে আজ সোমবার সকাল ১১টায় নিজ বাড়ি পানছড়ির ফাতেমা নগর গ্রামে ফিরে এসেছে। এ নিয়ে পাড়া প্রতিবেশী ও আত্মীয়স্বজনা ফেলছে স্বস্তির নি:শ্বাস। আর মা-বাবা চোখের জল মুছে খুশিতে আত্মহারা। ১৮ তারিখ সন্ধ্যায় পানছড়ি থেকে ছেড়ে যাওয়া লোকাল বাসের চাঁদে চড়ে তারা প্রথম খাগড়াছড়ি যায়। সেখান থেকে ফেনী গামী হিল বার্ড গাড়ীর চাঁদে চড়ে ফেনী পৌঁছে ফেণী থেকে ট্রেনে চড়ে ঢাকা যায়। ঢাকা থেকে আবার ট্রেনে চড়ে সিলেট, সিলেট থেকে ভৈরব ও ভৈরব থেকে ট্রেনে চড়ে আবার ২০ তারিখ সন্ধায় ফেনী রেল ষ্টেশনে পৌছার এক নাটকীয় সফরের বর্ননা পার্বত্য নিউজকে জানান ফুল মিয়া।

আফসানা জানায়, রবিবার রাত ৮টার দিকে পানছড়ির এক আনসার সদস্য তাদের ফেনী রেল ষ্টেশনে দেখতে পেয়ে তাদের অভিভাবকদের খবর দিলে সুমনের বাবা লোকমান ও তাদের এক আত্মীয় ফেণী থেকে আজ মঙ্গলবার সকাল ১১টায় পানছড়ি নিয়ে আসে। আফসানা আরো জানায় তার কাছে থাকা একটি মোবাইল  সাতশত টাকায় বিক্রি করে  তাদের খাওয়ার খরচ চালিয়েছে তবে গাড়ির চাঁদে ছড়ায় কোন ভাড়া লাগেনি বলেও জানায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন