ঘুমধুম থেকে পাচারের সময় দেড় লাখ ইয়াবাসহ তিন ইয়াবা কারবারী আটক

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার মিয়ানমার সীমান্তবর্তী এলাকা দিয়ে পাচারের সময় বিপুল পরিমাণ ইয়াবাসহ তিন মাদকপাচারকারীকে আটক করেছে ৩৪ বিজিবি।

সোমবার (১৫ জুন) সকাল ১১টার দিকে ঘুমধুম ইউনিয়নের আমতলীছড়া এলাকা থেকে এসব ইয়াবা ও মাদককারবারীদের আটক করা হয়।

আটকৃতরা হলো- গর্জনবনিয়া এলাকার হাকিম আলীর ছেলে জুবায়ের (১৬), আলী হোসেনের ছেলে মোহাম্মদ বাপ্পি ও ডেকোলিয়ার সৈয়দ আলমের ছেলে শেখ আনোয়ার (১৮)

বিজিবি ও স্থানীয় সূত্রে জানা গেছে, ৩৪বিজিবি নিয়ন্ত্রিত রেজু-আমতলী বিজিবি ক্যাম্পের নিকটবর্তী এলাকা দিয়ে একটি সিএনজি যোগে ইয়াবা পাচার হচ্ছে জেনে অভিযান চালায় বিজিবির টহল দল।

বিজিবির অপারেশনের খবর টের পেয়ে মাদককারবারীরা দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও বিজিবি ধাওয়া করে রাজপালং ইউনিয়নের তুলাতলী এলাকা থেকে সিএনজিসহ তিন মাদককারবারীকে আটক করে।

এসময় সিএএনজি থেকে ১লাখ ৫০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৪কোটি ৫০ লক্ষ টাকা।

৩৪বিজিবির অধিনায় লে.কর্নেল আলী হায়দার আজাদ খানের নির্দেশনায় অভিযানে নেতৃত্ব দেন আমতলী বিজিবি ক্যাম্পের হাবিলদার সাফিনুর রহমান। এদিকে আটকের পর তিন ইয়াবা কারবারীকে উখিয়া থানায় সোর্পদ করার প্রক্রিয়া চলছিল।

এই বিষয়ে অভিযানের সত্যতা নিশ্চিত করে ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ, বিপিএম-সেবা,জি প্লাস জানান- মাদকের বিরুদ্ধে বিজিবির অভিযান অব্যাহত আছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, নাইক্ষ্যংছড়ি, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন