চকরিয়ায় অনলাইন ক্যাসিনোর ৯ জুয়াড়ি আটক

fec-image

কক্সবাজারের চকরিয়ায় থানা পুলিশের একটি টিম গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে প্রথম বারের মতো অনলাইন ক্যাসিনো জুয়ার সাথে জড়িত ৯ জুয়াডিকে আটক করা হয়েছে।

বুধবার দিবাগত রাতে চকরিয়া পৌর বাসটার্মিনালস্থ এস এ পরিবহনের দক্ষিণ পাশে কিচেন মার্কেটের ভেতরে মোহাম্মদ আলী’র কুলিং কর্নারের ভেতর থেকে তাদের আটক করা হয়। পুলিশ এ সময় তাদের হেফাজত থেকে নগদ প্রায় ৫০ হাজার টাকা ও বিভিন্ন ব্রান্ডের মোবাইল সেটসহ সরঞ্জামাদি উদ্ধার করেছে।

পুলিশ সূত্র জানায়, বুধবার দিবাগত রাতে চকরিয়া পৌর বাসটার্মিনালস্থ এস এ পরিবহনের দক্ষিণ পাশে কিচেন মার্কেট এলাকায় অনলাইন ক্যাসিনো জুয়ার আসর চলছিল এধরণের গোপন সংবাদ পাই থানা পুলিশ। অভিযানের সময় পৌর কিচেন মার্কেটের ভেতরে মোহাম্মদ আলীর কুলিং কর্ণারের দোকান থেকে মোবাইলের মাধ্যমে অনলাইন ক্যাসিনো জুয়ার খেলার সময় হাতেনাতে জুয়ার সাথে জড়িত ৯ জুয়াডিকে আটক করা হয়।

আটক জুয়াডিরা হলেন, চকরিয়া পৌরসভা ৮নম্বর ওয়ার্ডের কোচপাড়া এলাকার আলী আহমদের ছেলে মো.এমরান (২৫), একই এলাকার মৃত ফজল করিমের ছেলে রুহুল আমিন (৩৫), ডেমুশিয়া ইউনিয়নের ছয়কুড়িটিক্কা এলাকার আবদু শুক্কুরের ছেলে মো.ছাদেক (২৮), পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের পুকপুকুরিয়া পাড়া এলাকার নুর কবিরের ছেলে মিজানুর রহমান (৩০), একই এলাকার মো. শামসুল আলমের ছেলে মো. মামুন (২৫), কুমিল্লা বরুডা উপজেলার চিতড্ডা ইউনিয়নের মুরি আরা এলাকার মৃত অহিদ আলীর ছেলে মো. সোহেল (২৯), চকরিয়া পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের নিজপানখালী এলাকার মো. হোছনের ছেলে মো. ইউনুছ (২৬), একই এলাকার লোকমান হাকিমের ছেলে জাহেদুল ইসলাম (২৬), পৌরসভা ৮নম্বর ওয়ার্ডের কোচপাড়া এলাকার কালুমিয়ার ছেলে মো.জাকির (৪৫)। এ সময় তাদের হেফাজত থেকে নগদ প্রায় ৫০ হাজার টাকা ও বিভিন্ন ব্রান্ডের মোবাইল সেটসহ সরঞ্জামাদি উদ্ধার করেছে পুলিশ।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিবুর রহমান বলেন,  আটক আসামীদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮, আইনানুগ কর্তৃক বহির্ভূত ই-ট্রানজেকশন ও সহয়তা করার অপরাধে সংশ্লিষ্ট আইনে থানার এস আই প্রিয়লাল ঘোষ বাদী মামলা দায়ের করেছে। অনলাইন ক্যাসিনো এই চক্রের মূলহোতাদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অনলাইন ক্যাসিনোর, চকরিয়ায়, জুয়াড়ি আটক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন