চকরিয়ায় দুই শিশুকে জবাই করে হত্যা করেছে পাষণ্ড পিতা

খুন

স্টাফ রিপোর্টার:
কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নে মোহাম্মদ কাশেম নামে এক পিতা তার ২ শিশু সন্তানকে জবাই করে হত্যা করেছে। কামড় দিয়ে আহত করেছে স্ত্রীকে। এছাড়া তিনটি ছাগলও কুপিয়ে হত্যা করেছে ওই পিতা। পুলিশ ঘাতককে আটক করেছে।

সোমবার গভীর রাত ২ টার দিকে উপজেলার উত্তর হারবাংয়ের গায়নি কাটা গ্রামের পাহাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

হারবাং ইউপি চেয়ারম্যান জহির উদ্দিন মোহাম্মদ বাবর স্থানীয়দের বরাত দিয়ে জানান, ঘাতক মোহাম্মদ কাশেম কয়েকদিন মানসিক ভারসাম্যহীন ছিল। সোমবার রাতে মদ্যপ অবস্থায় ঘরে ফিরেন তিনি। এসময় স্ত্রী সায়েরা খাতুনের (৩৫) সাথে তার ঝগড়া হয়। পরে রাগান্বিত হয়ে তিনটি ছাগলকে কুপিয়ে হত্যা করে মোহাম্মদ কাশেম। এসময় তার বড় ছেলে বাধা দিতে গেলে তার উপর হামলে পড়ে পিতা মোহাম্মদ কাশেম। এক পর্যায়ে পালিয়ে রক্ষা পায় তার বড় ছেলে।

এর পরপরই মোহাম্মদ কাশেম তার ঘুমন্ত অবস্থায় তার মেজ ছেলে মোহাম্মদ জামাল (৮) ও মেয়ে তানজিনা আকতার (৩) কে জবাই করে হত্যা করে। এসময় তার স্ত্রী এগিয়ে আসলে তাকেও কামড়িয়ে গুরুতর জখম করে স্বামী মোহাম্মদ কাশেম। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রভাষ চন্দ্র ধর জানান, মোহাম্মদ কাশেম মিয়ানমারের নাগরিক। সে দীর্ঘদিন ধরে ওই পাহাড়ী এলাকায় বসবাস করে আসছিল। মানসিক ভারসাম্যহীন কাশেম মদ পান করে আরও বেপরোয়া হয়ে উঠে। ফলে সে এ হত্যাকাণ্ড ঘটায়।

তিনি জানান, ঘাতককে আটক করা হয়েছে। দুই শিশুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment
আরও পড়ুন