চকরিয়ায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু আহত-১

পানিতে ডুবে

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পানিতে ডুবে দুই শিশুর মৃৃত্যু ও অপর এক শিশু আহত হয়েছে। শনিবার সকালে এই দুই শিশুর মৃত্যু হয়। এর মধ্যে মহেশখালীর এক শিশুকে মুমুর্ষ অবস্থায় চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মারা যাওয়া দুই শিশু হলেন, চকরিয়ার হারবাং ইউনিয়নের নবাব মিয়ার ছেলে দিদারুল ইসলাম (১৬) মহেশখালী উপজেলার সিকদার পাড়া এলাকার জসিম উদ্দিনের দুই বছর বয়সি শিশু ছেলে ইমাম হাসান।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার সকালে মহেশখালীর সিকদার পাড়ায় ইমাম হাসান বন্ধুদের সাথে পার্শ¦বর্তী বাড়ির পুকুর পাড়ে খেলা করছিল। খেলার এক পর্যায়ে শিশু ইমাম হাসান পুকুরে পড়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে বেলা ১টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, চকরিয়ায় মাতামুহুরী নদী লাগোয়া লক্ষ্যারচর ইউনিয়নের উত্তর লক্ষ্যারচরস্থ দিঘীতে (বদ্ধ খাল) শুক্রবার সকাল ১১ টায় গাছ থেকে লাফ দিয়ে পানিতে পড়ে নিখোঁজ হয় দিদার। নিখোঁজের ২১ ঘন্টা পর শনিবার সকাল ৮টার দিকে তার মরদেহ ভেসে উঠলে পাড়ার লোকজন উদ্ধার করে। ওই সময় দিদারের নিচে চাপা পড়ে আহত শিশু তাসিবকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার তাকে নানার বাড়ির সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে। উত্তর লক্ষ্যারচরস্থ মামা জসিমের বাড়িতে বেড়াতে আসে দিদার ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন