চকরিয়ায় পুলিশের অভিযানে ইয়াবাসহ যুবক আটক

fec-image

কক্সবাজারের চকরিয়ায় পুলিশের অভিযানে ১ হাজার ইয়াবাসহ মিনারুল ইসলাম (৩২) নামের এক যুবককে আটক করেছে থানা পুলিশ।

রবিবার (১৪ মার্চ ) ভোররাত সাড়ে ৪টার দিকে চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নস্থ ভেন্ডিবাজার এলাকা থেকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করেছে। ইয়াবাসহ আটক মিনারুল ইসলাম উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডস্থ দক্ষিণ ঘুনিয়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নস্থ ভেন্ডিবাজার এলাকায় একটি ফার্মেসির দোকানে খুচরা ইয়াবা বিক্রির গোপন সংবাদ পায় থানা পুলিশ। এসময় রাত্রে ডিউটিকালীন থানার এসআই মন্জুরুলের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়েরের নির্দেশে অভিযান চালায়। অভিযানে পুলিশের উপস্থিতি টের পেয়ে উল্লেখিত ঘটনাস্থল পালিয়ে যাওয়ার সময় মিনারুল ইসলাম নামের এক যুবককে আটক করা হয়। পরে তার কাছ থেকে পলিথিন মুড়ানো ৫শত প্যাকেট করে ২টি ইয়াবা প্যাকেট উদ্ধার করে জব্দ করা হয়। এনিয়ে সংশ্লিষ্ট মাদক আইনে মামলার প্রস্তুতি নেয়া হয়েছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে খুচরা ইয়াবা বিক্রির সময় মিনারুল ইসলামকে আটক করা হয়েছে।

এসময় তার প্যান্টের পকেটে থাকা দুইটি সাদা পলিথিন মোড়ানো এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবাসহ আটক যুবকের বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, চকরিয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন