চকরিয়ায় পৌর যুবদলের উদ্যোগে শোক র‍্যালি ও বিক্ষোভ সমাবেশ

fec-image

নারায়ণগঞ্জে ‘যুবদল কর্মী শাওন হত্যার’ প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ বিশেষ কক্সবাজারের চকরিয়া পৌরসভা যুবদলের উদ্যোগে এক বিশাল শোক র‍্যালি ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১১ সেপ্টেস্বর) দুপুরে শোক র‌্যালিটি চকরিয়া সরকারি হাসপাতালের কাছ থেকে শুরু হয়ে মহাসড়ক প্রদক্ষিণ শেষে চিরিংগা সিটি সেন্টারের সামনে গিয়ে মিছিলোত্তর এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে নেতৃত্ব দেন চকরিয়া পৌরসভা যুবদলের সভাপতি সাবেক প্যানেল মেয়র শহিদুল ইসলাম (ফোরকান) ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মনোহর আলম (মনু)।

এসময় উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভা যুবদলের সিনিয়র সহ-সভাপতি জিয়া উদ্দিন (বাবলু), সহ-সভাপতি নুরুল আলম, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ ইউনুস, সিনিয়র যুগ্ম সম্পাদক আরিফুল ইসলাম (জুয়েল) যুগ্ম সম্পাদক রায়হানুল হক (রিপন), সাংগঠনিক সম্পাদক শহিদুল হক শহিদসহ পৌরসভা যুবদল ও ওয়ার্ড যুবদলের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ।

মিছিলোত্তর সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, দেশের মানুষ জেগে ওঠেছে। হামলা-মামলার মাধ্যমে বিএনপি’র নেতাকর্মীদের হত্যা করে রাজপথের আন্দোলন বন্ধ করা যাবে না। আর বেশি দিন সময় নেই, গণআন্দোলনের মাধ্যমে দেশের জনগণ সরকারের পতন ঘটাবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, বিক্ষোভ সমাবেশ, যুবদল শোক র‍্যালি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন