চকরিয়ায় শীতের কম্বল বিতরণে এমপি জাফর আলম

fec-image

কক্সবাজারের চকরিয়ায় মুক্তিযোদ্ধা পরিবার ও ৫ শতাধিক শীতার্ত পরিবারের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার (১ জানুয়ারি) বিকেলে উপজেলার খুটাখালী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ঘুরে ঘুরে এ সব কম্বল বিতরণ করেন চকরিয়া-পেকুয়া আসনের এমপি ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম।

কম্বল বিতরণকালে আলহাজ্ব জাফর আলম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবেন ততদিন গরীব-অসহায় মানুষদের পাশে রয়েছেন। তিনি অসহায় মানুষদের শীত মৌসুমে দুর্ভোগের কথা চিন্তা করে আপনাদের কাছে আমাকে পাঠিয়েছেন। তিনি আরো বলেন, সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরও অসহায় মানুষদের পাশে এগিয়ে আসতে হবে।

এ সময় এমপির সাথে ছিলেন খুটাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান, খুটাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক বাহাদুর হক, সাংগঠনিক সম্পাদক মুবিনুল হক এবং ইউপি সদস্য ফাতেমা বেগমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

জানা গেছে, এ বছর চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকার ৯৯৮২ জন শীর্তাত গরীব মানুষের জন্য চলতিবছর জেলা প্রশাসনের উদ্যোগে শীতের কম্বল বরাদ্দ দেওয়া হয়েছে। ইতোমধ্যে চকরিয়া উপজেলা প্রশাসন এসব কম্বল স্থানীয় ইউনিয়ন পরিষদ ও পৌরসভার মাধ্যমে শীর্তাত মানুষের মাঝে বিতরণ শুরু করেছে। আনুষ্ঠানিক কম্বল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেছেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম।

চকরিয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের সহকারি বাবুল চৌধুরী জানিয়েছেন, চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকার ৯৯৮২ জন শীর্তাত গরীব মানুষের জন্য চলতিবছর কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে শীতের কম্বল বরাদ্দ দেওয়া হয়েছে। ইতোমধ্যে চকরিয়া উপজেলা প্রশাসন এসব কম্বল স্থানীয় ইউনিয়ন পরিষদ ও পৌরসভার মাধ্যমে শীর্তাত মানুষের মাঝে বিতরণ শুরু করেছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন