চকরিয়া কোরক বিদ্যাপীঠের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন ও পুরস্কার বিতরণ

fec-image

দক্ষিণ চট্টগ্রামের অন্যতম ও জেলার শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান চকরিয়া কোরক বিদ্যাপীঠ কর্তৃক আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস নানা আয়োজনে পালিত হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল ১০টার দিকে বিদ্যালয়ের হলরুম মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

চকরিয়া কোরক বিদ্যাপীঠের প্রধান শিক্ষক নুরুল আখের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব ফজলুল করিম সাঈদী।

এছাড়াও আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য শওকত হোসেন, নুরুল মোক্তাদির লিটন, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ঘিরে বিদ্যালয়ের নানা আয়োজনে বিপুল সংখ্যক শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ফজলুল কাদের সঞ্চালনায় শোক দিবসের আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। দিবসটি উপলক্ষে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে বিভিন্ন গ্রুপ ভাগ করে বক্তৃতা, রচনা প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভা শেষে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন