চট্টগ্রামে ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার

fec-image

বান্দরবান লামা থানার শিশু ধর্ষণ মামলার পলাতক আসামি মো. শাহিন প্রকাশ পুতুকে চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

গত ১৬ নভেম্বর দুপুর আড়াইটার দিকে চট্টগ্রামের চান্দগাঁও থানাধীন ফরিদার পাড়া এলাকায় আভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৭’র সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) অফিসার নুরুল আফছার।

আটক মো. শাহিন বান্দরবান জেলার লামা থানার হরিণখাইয়া গ্রামের মো. বাবুলের ছেলে।

গত বছরের ১৯ ডিসেম্বর লামা থানাধীন বড় মুসলিম পাড়া এলাকার বাসিন্দা তার শিশু সন্তানদের বাড়িতে রেখে ব্যক্তিগত কাজে লামা বাজারে এবং ভুক্তভোগীর মা ও খালা ডাক্তার দেখানোর জন্য চকরিয়ায় যান। এসময় দুই শিশু বাড়ির উঠানে খেলা করছিল। শিশুদের বাগিতে একা পেয়ে প্রতিবেশী ইউসুফের শ্যালকমো. শাহিন শিশুকে টাকার প্রলোভন দেখিয়ে গোসলখানায় নিয়ে ধর্ষণ করে। পরে কাউকে কিছু না বলার জন্য হুমকি প্রদান করে। পরে ভুক্তভোগীর বাবা-মা বাড়িতে আসলে ঘটনার বিষয়টি তাদের জানায়।

পরে ঘটনায় বাবা বাদী হয়ে মো. শাহিনকে আসামি করে লামা থানায় একটি ধর্ষণ মামলা (মামলা নং-০৯/১৭৪) দায়েরের পর হতে আসামি আইন শৃঙ্খলা বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়াতে আত্মগোপনে চলে যায়। আসামিকে গ্রেফতারে গোয়েন্দা নজরদারি এবং ছায়াতদন্ত নজরদারি এক পর্যায়ে চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন ফরিদার পাড়া এলাকা থেকে তাকে গ্রেফাতার করা হয়।

জিজ্ঞাসাবাদে মো. শাহিন ধর্ষণের কথা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, সে আইন শৃঙ্খলা বাহিনীর নিকট থেকে গ্রেফতার এড়ানোর জন্য চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে আত্মগোপন করে ছিল। গ্রেফতারকৃত আসামি সংক্রান্ত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের বান্দরবান জেলার লামা থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গ্রেফতার, ধর্ষণ, পলাতক আসামি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন