চ্যানেল আইয়ের ১৫ বছর পুর্তি উপলক্ষে রাঙ্গামাটিতে ৩ দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন

C.I.Pic.1-27-09-13-13

রাঙামাটি প্রতিনিধি:

চ্যানেল আই সারা দেশের মানুষের মাঝে যে আস্থা অর্জন করেছে তা ধরে রাখতে হবে। ১৫ বছরে চ্যানেল আই তার কাজের মাধ্যমে মানুষের খুব কাছাকাছি চলে  এসেছে এবং চ্যানেল আইয়ের অনুষ্ঠান বললেই সাধারন মানুষের যে উপস্থিতি তা সত্যিই খুব গর্বের। চ্যানেল আই দেশের মানুষের কল্যাণে যেভাবে কাজ করে যাচ্ছে তা ভবিষ্যতে ও অব্যাহত থাকবে।  শুক্রবার চ্যানেল আইয়ের ১৫ বছর পূর্র্তি উপলক্ষে ৩দিন ব্যাপী কর্মসূচীর ১ম দিনে রাঙ্গামাটি চারুকলা একাডেমীতে শিশূ-কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতার উদ্বোধন করতে গিয়ে চ্যানেল আইয়ের নিউজ বুথের চীফ ক্যামেরাম্যান শেখ নজরুল এসব কথা বলেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ কে এম মকছুদ আহমেদ, রাঙ্গামাটি জেলা পরিষদের সাবেক সদস্য রতিকান্ত তঞ্চঙ্গ্যা, রাঙ্গামাটি বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব রেজাউল করিম রেজা, চ্যানেল আইয়ের রাঙ্গামাটি জেলা প্রতিনিধি মনসুর আহম্মেদ প্রমুখ।

বিশেষ অতিথির বক্তব্যে রাঙ্গামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও পার্বত্য চট্টগ্রামের চারণ সাংবাদিক দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ কে এম মকছুদ আহমেদ বলেন , চ্যানেল আই পার্বত্য অঞ্চলের মানুষের খুব প্রিয় একটি চ্যানেল। চ্যানেল আই সংবাদ প্রচারের পাশাপাশি কৃষি ক্ষেত্রে সমস্যা ও সম্ভাবনা নিয়ে যে কাজ করছে তা দেশের কৃষি উৎপাদনে বিরাট ভূমিকা রাখছে। তিনি পার্বত্য চট্টগ্রামের সংবাদ প্রচারের ক্ষেত্রে বেশী সময় বরাদ্দসহ এই অঞ্চলের সমস্যা ও সম্ভাবনাকে জাতির কাছে তুলে ধরতে বিশেষ ব্যবস্থা নেয়ার জন্য চ্যানেল আই কর্তৃপক্ষের নিকট আহবান জানান।

চ্যানেল আইয়ের ১৫ বছর পদার্পণ উপলক্ষে আয়োজিত শিশু-কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতায় রাঙ্গামাটির ৩শতাধিক ক্ষুদে প্রতিযোগী অংশগ্রহন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত সকলে চ্যানেল আইয়ের উত্তরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন