জাতীয় শোক দিবসে কক্সবাজারে স্বেচ্ছাসেবক লীগের গণভোজ

fec-image

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে গণভোজসহ নানা কর্মসূচি পালন করেছে কক্সবাজার সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ।

সোমবার ( ১৫ আগস্ট) সকাল ৭টায় জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলনের মাধ্যমে শোক দিবসের কর্মযজ্ঞ শুরু হয়।

সকাল ৯ টায় কালো ব্যাচ ধারণ, সাড়ে ৯ টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, ১০টায় জাতির জনক ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১১টায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল।

সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট একরামুল হুদার সভাপতিত্বে আলোচনা সভায় অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রশিদ মিয়া, ঝিলংজা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান টিপু সুলতান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রুস্তম আলী চৌধুরী, সমাজ কল্যাণ সম্পাদক কুতুব রানা, সদর উপজেলা শ্রমিক লীগ আহ্বায়ক মোহাম্মদ আবদুল্লাহ, সদর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মুন্না চৌধুরী, সদর স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি নুরুল কবির খান, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংস্কৃতিক সম্পাদক আবদুল কাদের, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইদ্রিস, ঝিলংজা ইউনিয়ন সভাপতি হেলাল উদ্দীন, সাধারণ সম্পাদক তারেক আরমান, পিএমখালী ইউনিয়ন আহ্বায়ক হেলাল সিকদার, খুরুশকুল ইউনিয়ন আহ্বায়ক সাইদুল করিম, যুগ্ম আহবায়ক মোহাম্মদ আকতার, ইসলামাবাদ আহ্বায়ক ফরিদুল আলম, পোকখালী সভাপতি মুসলেম উদ্দীন, সহসভাপতি ডা. মঈন উদ্দীন, সাংগঠনিক সম্পাদক শওকত আলম, চৌফলদন্ডী সভাপতি রবিউল আলম, ঈদগাঁও সাধারণ সম্পাদক এড. সাজিদ প্রমুখ।

আলোচনা সভা শেষে বেলা ১টায় হাজী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রী ও সাধারণ গণমানুষের জন্য গণভোজের আয়োজন করা হয়। এসময় ৩ শতাধিক লোক এতে অংশগ্রহণ করেন।

গণভোজ পরিদর্শন করেন কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন