জেলা সাধারণ সম্পাদককে হুমকি প্রতিবাদে রাঙামাটি জেলা আওয়ামী নেতাকর্মীদের সড়ক অবরোধ

1111[1]

স্টাফ রিপোর্টার:

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুসা মাতুব্বরকে টেলিফোনে প্রাণ নাশের হুমকির প্রতিবাদে জেলা আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা রাঙামাটি শহরে রাঙামাটি-চট্টগ্রাম সড়কের বিভিন্ন স্থানে অবরোধ সৃষ্টি করে।

বৃহস্পতিবার রাত ৭টার দিকে শহরের ট্টাক টারমিনাল এলাকায় এই বিক্ষোভ শুরু করে সরকার দলীয় নেতাকর্মীরা।

শহরের ভেদভেদী, কলেজ গেইট, হ্যাপীর মোড়, বনরূপা ও দোয়েল চত্বর এলাকায় ব্যারিকেড ও টায়ারে আগুন দিয়ে সড়ক অবরোধ করে যান চলাচল বন্ধ করে দেয় বিক্ষুদ্ব নেতাকর্মী ও সমর্থকরা। এ সময় রাঙামাটি-চট্টগ্রাম সড়কেও যান চলাচল বন্ধ হয়ে যায়। অবরুদ্ধ হয়ে পড়ে শহরের রিজার্ভ বাজার এলাকায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ণ বোর্ডের ৪০তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎসবে যোগ দিতে আসা অতিথিসহ স্থানীয় সাধারণ মানুষ। শুরু হয় সবার মধ্যে চাপা আতষ্ক। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে চেষ্টা করে সেনাবাহিনী ও পুলিশ। পরে ঘন্টাব্যাপী সড়ক অবরোধ থাকার পর স্থানীয় প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে ব্যারিকেড তুলে নেয় বিক্ষোভকারীরা।

এ ব্যাপারে রাঙামাটি পুলিশ সুপার সাঈদ মোহাম্মদ তরিকুল হাসান জানান, রাঙামাটি শহরের বর্তমান পরিস্থিতি শান্তি ও স্বাভাবিক রয়েছে। কোন প্রকার নাশকতার খবর পাওয়া যায়নি। বিক্ষোভকারীরা ব্যারিকেড তুলে নিয়েছে।

এ ব্যাপারে রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদ মো. মুছা মাতব্বর বলেন, তাকে দূর্বৃত্তরা হুমকি দিয়েছে প্রায় দু’দিন হয়েছে। এ বিষয়ে থানায় অভিযোগ করা হয়েছে। কিন্তু পুলিশ প্রশাসন এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি। তাই তিনি রাঙামাটি কোতয়ারী থানার কর্মকর্তা (ওসি) প্রত্যাহার দাবি জানান।

উল্লেখ্য, রাঙামাটি জেলা পরিষদের সদস্য ও আওয়ামী লীগের সাধরাণ সম্পাদক মো. মুছা মাতব্বরকে প্রাণ নাশের হুমকি দিয়েছে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা। এ বিষয়ে গত ১৩ জানুয়ারি কোতয়ালী থানায় অভিযোগ দায়ের করা হয়।

বিস্তারিত আসছে….

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন