জোন কাপ ফুটবলে ট্রফি জিতল পানছড়ি ফুটবল একাডেমি

FINAL PLAY PIC copy

নিজস্ব প্রতিবেদক, পানছড়ি:

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে শেষ হয়েছে ৩ বিজিবি কর্তৃক আয়োজিত জোন কাপ ফুটবল টূর্ণামেন্ট১৭। এ টূর্ণামেন্টে নান্দনিক ও ছন্দময় ফুটবল খেলে ট্রফি জিতে নিল পানছড়ি ফুটবল একাডেমি।

বৃহষ্পতিবার বিকাল সাড়ে ৩টা থেকে ৩ বিজিবি মাঠে অনুষ্ঠিতব্য ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ ট্রফি বিতরণ করে খাগড়াছড়ি বিজিবির সেক্টর কমান্ডার কর্ণেল মতিউর রহমান, বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে ছিলেন ৩ বিজিবি লোগাং জোন কমান্ডার লে. কর্ণেল মো. রফিকুল হাসান পিএসসি, খাগড়াছড়ি জোন কমান্ডার জিএম সোহাগ পিএসসি, পানছড়ি সাব জোন কমান্ডার মেজর মো. রফিকুল ইসলাম।

জানা যায়, গত ১২মার্চ থেকে ৮টি দলকে দুই গ্রুপে ভাগ করে লীগ পদ্ধতির এ খেলায় ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে পানছড়ি ফুটবল একাডেমি ও পূজগাং স্বপ্নসিড়ি ক্লাব। বৃহষ্পতিবার বেলা ২টা থেকে বর্ণিল সাজে সাজানো ৩ বিজিবি মাঠে উপস্থিত হয় হাজার হাজার দর্শক।

তীব্র উত্তেজনাকর ফাইনালে ফুটবল একাডেমি ১-০ গোলে পূজগাং স্বপ্নসিড়ি ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। চ্যাম্পিয়ন দলকে ট্রফি ও নগদ ২০ হাজার টাকা এবং রানার্স আপ দলকে ট্রফি ও নগদ ১০ হাজার টাকা প্রদান করে ৩ বিজিবি। টূর্ণামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয় ফুটবল একাডেমির জ্ঞান আলো চাকমা (দোকলা)।

ফাইনাল খেলাসহ টূর্ণামেন্টের সবকটি খেলা পরিচালনা করে নিখিল কুমার দে, সুমন ত্রিপুরা ও জ্যোতিষ ত্রিপুরা। ফাইনালে অতিথি হিসেবে উপস্থিত থেকে আরও খেলা উপভোগ করে উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি  মো. বাহার মিয়া, বিএনপি সভাপতি মো. বেলাল হোসেন, পানছড়ি থানার সাব-ইন্সপেক্টর মো. ইয়াছিন, ১নং লোগাং ইউপি চেয়ারম্যান প্রত্যুত্তর চাকমা, ২নং চেংগী ইউপি চেয়ারম্যান কালাচাঁদ চাকমা, ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান মো. নাজির হোসেন, ৪নং লতিবান ইউপি চেয়ারম্যান কিরণ ত্রিপুরা ও ৫নং উল্টাছড়ি ইউপি চেয়ারম্যান বিজয় চাকমা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন