টেকনাফের উন্নয়ন ত্বরান্বিত করতে সকলের সহযোগিতা চাই: ঈদ পুনর্মিলনীতে এমপি বদি

SAMSUNG CAMERA PICTURES

মুহাম্মদ ছিদ্দিকুর রহমান, টেকনাফ প্রতিনিধি:
টেকনাফে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে উখিয়া-টেকনাফের সাংসদ আবদুর রহমান বদি উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেছেন, দলের মধ্যে ঘাফটি মেরে থাকা কতিপয় ব্যক্তি, বিএনপি-জামায়াত ও কতিপয় সাংবাদিকদের সঙ্গে আতাঁত করে দলীয় নেতা-কর্মীসহ আমার বিরুদ্ধে নানা অপ-প্রচারে লিপ্ত রয়েছে। এমন কি ইয়াবা ব্যবসায়ী ও মানব পাচারকারী দমনের নামে অনেক নিরীহ নেতা-কর্মীদের হয়রানি করা হচ্ছে। অথচ প্রশাসনের অনেকে এই অপকর্মে জড়িত হয়ে পড়েছে। এসব অপরাধীদের দমনে ব্যর্থ হলে তালিকাসহ আমাকে দিন। এদের কিভাবে দমন করতে হয় তা আমার জানা আছে। আসুন আপনারা সবাই মিলে আগামী দিনে এলাকার উন্নয়ন ত্বরান্বিত করতে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করি। আগামীতে উখিয়া-টেকনাফে ৫শ’ রাস্তা উন্নয়নের আওতায় আনা হবে বলে আশ্বাস প্রদান করেন।

তিনি বলেন, যেসব এলাকায় এখনো বিদ্যুতের আলো পৌছেঁনি সেসব এলাকায় শীঘ্রই বিদ্যুতায়নের ব্যবস্থা নেওয়া হবে। মনে রাখবেন-আমার এলাকার নেতা-কর্মীরা কষ্টে থাকবে আর এমপি আরামে এসি রুমে থাকবে সেই রকম এমপি আমি নই। আগামীতে ত্যাগী নেতা-কর্মীদের মূল্যায়নের মাধ্যমে উখিয়া-টেকনাফের উন্নয়ন ত্বরান্বিত করা হবে।

বদি অভিযোগ করে আরো বলেন, একটি কুচক্রীমহল শাহপরীরদ্বীপের বেড়িবাঁধ নির্মাণে বাধাগ্রস্ত করছে। এসব বাধাবিপত্তি অপেক্ষা করে দ্বীপবাসীর জানমালের নিরাপত্তা নিশ্চিত করার আশ্বাস দেন।

শুক্রবার সকাল ১০টায় টেকনাফ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে এমপি আব্দুর রহমান বদির সৌজন্যে উখিয়া-টেকনাফের তৃণমূল নেতা-কর্মীদের ঈদ পুনর্মিলনী সভায় সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলম বাহাদুরের পরিচালনায় উক্ত ঈদ পুনর্মিলনী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আব্দুর রহমান বদি এমপি। বিশেষ অতিথি ছিলেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুর রহমান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান শফিক মিয়া, জহির হোসেন এমএ, টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আহমদ, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এইচএম ইউনুছ বাঙ্গালী।

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উখিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইমাম হোসেন, টেকনাফ পৌর যুবলীগের সভাপতি মঞ্জুরুল করিম সোহাগ, পৌর যুবলীগ নেতা আব্দুল্লাহ, টেকনাফ উপজেলা ছাত্রলীগের সভাপতি সরওয়ার আলম, বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাহার, উপজেলা আওয়ামী লীগের সদস্য হামজালাল মেম্বার, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক আবু হারেছ কাউন্সিলর, উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি নুরুল হুদা প্রমুখ।

এসময় বাহারছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুর রহমান বাহারের হাত ধরে জুমার নামাজ শেষে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে এমপি আবদুর রহমান বদির হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামীলীগে যোগদান করেন বাহারছড়া ইউনিয়েনের ৩ ওয়ার্ডের মেম্বার ও প্যানেল চেয়ারম্যান, বাহারছড়া ইউনিয়ন বিএনপির যুগ্ন আহবায়ক, ওয়ার্ড বিএনপির সভাপতি শামশুদ্দিন আহমদ প্রকাশ বাঘ শামশু ও হাজী সেকান্দর মেম্বারের ছেলে হাফেজ আহমদ প্রকাশ এমপি হাফেজ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন