টেকনাফের হ্নীলায় ৯০ হাজার পিস ইয়াবাসহ আটক এক

fec-image

কক্সবাজারের টেকনাফ থানাধীন হ্নীলায় অভিযান চালিয়ে ৯০ হাজার পিস ইয়াবাসহ শামসুল আলম (৩৪) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

কক্সবাজার র‌্যাব-১৫, অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, সোমবার (৯ জানুয়ারি) ১২টার দিকে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন হ্নীলা ইউপিস্থ লেদা রোহিঙ্গা ক্যাম্পের শামসুল আলমের বসত ঘরের নিকট এক অভিযান পরিচালনা করেন। উক্ত অভিযানে মাদক ব্যবসায়ী শামসুল আলমকে আটক করেন। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও আশপাশ এলাকা তল্লাশি করে সর্বমোট ৯০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হন তারা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃত ব্যক্তি লেদা রোহিঙ্গা ২৪ নং ক্যাম্পের সিআর নং-পি-৫৭-১৭, সি-৫৩২৪৯, ব্লক-১২ এর বাসিন্দা নুর আলমের ছেলে শামসুল আলম (৩৪)। আভিযানিক দল বর্ণিত স্থানে পোঁছানোর পূর্বেই তিনজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায় মর্মেও মাদক ব্যবসায়ী স্বীকার করে।

জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, আটককৃত ব্যক্তি ও পলাতক আসামিগণ দীর্ঘদিন যাবত পরস্পর যোগসাজশে নেশাজাতীয় অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

তিনি আরো জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ ধৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, ইয়াবা, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন