টেকনাফে অস্ত্রের মুখে ২ পানচাষী অপহরণ, জখমে ফিরলো দুইজন

fec-image

কক্সবাজারের টেকনাফের পাহাড়ের পানের বরজে কাজ করতে যাওয়া দুই পানচাষীকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে গেছে। তারা হলেন, বাহারছড়া ৬ নম্বর ওয়ার্ড জাহাজপুরা এলাকার বাচা মিয়ার ছেলে রহিম উদ্দিন(৩৩) ও সরওয়ার আলমের ছেলে রিদুয়ান(১৮)।

রোববার (৩০ এপ্রিল) সকাল ৮টার দিকে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের জাহাজপুরা ৬ নম্বর ওয়ার্ডের নতুন বাজার সংলগ্ন গহীন পাহাড়ে এ ঘটনা ঘটে। তবে এখনো মুক্তিপণ দাবি করেনি।

এসময় আরও দুইজনকে অপহরণ করতে না পেরে কুপিয়ে জখম করেছে। আহতরা হলেন-একই এলাকার মো. ইউসুফের দুই ছেলে মো. আব্দুল্লাহ(২৮) ও আব্দুল আমিন(৩০)।

বাহারছড়া ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রফিক আহমদ জানান, রোববার সকালে জাহাজপুরা সংলগ্ন পাহাড়ে চার কৃষক পানের বরজে কাজ করতে যান। তখন অস্ত্রধারী ১০-১৫ জন অস্ত্রের মুখে তাদের অপহরণের চেষ্টা চালায়। এসময় রহিম উদ্দিন ও রেদুয়ান নামে দুই কৃষককে অপহরণ করে নিয়ে যায়। ঘটনাস্থল থেকে দুইজন কোন মতে পালিয়ে আসতে সক্ষম হয়। তবে তাদের কুপিয়ে জখম করেছে অপহরণকারীরা।

বাহারছড়া ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন জানান, এর আগেও ৮ কৃষককে অপহরণ করা হয়েছিল। পরবর্তীকালে তারা মুক্তিপণ দিয়ে ফিরে আসে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হালিম বলেন, ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে অপহরণের বিষয়ে জানার পর দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তাদের উদ্ধারে অভিযান চলেছে। আহতরা চিকিৎসা নিচ্ছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপহরণ, টেকনাফ, পানচাষী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন