টেকনাফে অস্ত্র-গুলিসহ দুই যুবক আটক

fec-image

কক্সবাজারের টেকনাফে আগ্নেয়াস্ত্র নিয়ে ঘোরাঘুরির সময় দুই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। শনিবার (২১ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার সময় হোয়াইক্যং ইউনিয়নের কান্জরপাড়া বাজার থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, হোয়াইক্যং ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের রইক্ষ্যং এলাকার আবু তালেবের ছেলে আবু ছিদ্দিক (২৮) ও মৃত রহিম উল্লাহ’র ছেলে মো. শফিক (২১)।

আটককের সময় তাদের কাছ থেকে দেশীয় একটি আগ্নেয়াস্ত্র, দুটি গুলি ও একটি চুরি জব্দ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হালিম।

স্থানীয় সূত্রে জানা গেছে, পাহাড়ি ও রোহিঙ্গা অধ্যুষিত এলাকা রইক্ষ্যংয়ের দুই যুবক তাদের এলাকা থেকে ৫ কিলোমিটার দূরে কান্জরপাড়া এলাকায় আগ্নেয়াস্ত্র নিয়ে ঘোরাঘুরি করছিল। এসময় তাদের দেখে সন্দেহ হলে স্থানীয় জনতা তাদের আটক করে। পরে তাদের নিকট অস্ত্র থাকার বিষয়টি নিশ্চিত হলে স্থানীয় পুলিশ ফাঁড়িতে খবর দেয়া হয়। পরে পুলিশ কান্জরপাড়া থেকে তাদের আটক করে।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) রোকনুজ্জামান জানান, আগ্নেয়াস্ত্র নিয়ে কেন ঘোরাঘুরি করছিল সে বিষয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে? সেই সাথে পিসি পিআর যাচাই করা হচ্ছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হবে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অস্ত্র, আটক, টেকনাফ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন