খাগড়াছড়িতে চাঁদা আদায়কালে অস্ত্রসহ গ্রেফতার ১

fec-image

খাগড়াছড়িতে আগ্নেয়াস্ত্রের ভয় দেখিয়ে চাঁদাবাজি করার সময় অবৈধ দেশীয় অস্ত্র-গুলি এবং চাঁদা আদায়ের রশিদ জব্দসহ ১ জন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) ভোর আনুমানিক সাড়ে ৪টায় জেলার ভাইবোনছড়া ইউনিয়নের গাছবান ২নং প্রকল্প এলাকা থেকে তাকে আটক করে খাগড়াছড়ি সদর থানা পুলিশ।

সূত্র জানায়, গোপন সূত্রে সংবাদের ভিত্তিতে খাগড়াছড়ি সদরের ০৫নং ভাইবোনছড়া ইউনিয়নের গাছবান ২নং প্রকল্প এলাকায় খাগড়াছড়ি-পানছড়িগামী সড়কে একজন সন্ত্রাসী আগ্নেয়াস্ত্রের ভয়ভীতি দেখিয়ে সড়কে চলাচলকৃত যানবাহন থেকে চাঁদা আদায় করছে বলে জানা যায়। পরে চাঁদা আদায়কালে পুলিশ সুকৌশলে দেশীয় ১টি অবৈধ অস্ত্র ও গুলি এবং ১টি চাঁদা আদায়ের বশিদ বইসহ সোনামনি বৈষ্ণবকে (৩৯) গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্র জানায়, খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর জেলার অভ্যন্তরীণ আইন শৃঙ্খলা পরিস্থিতি অক্ষুন্ন রাখতে এবং জেলার সকল নাগরিকদের একটি ভীতিহীন, শান্তিপূর্ণ সুশীল সমাজ উপহার দেওয়ার লক্ষ্যেজেলায় মাল্টিলেয়ার সুরক্ষা ব্যবস্থা, গোয়েন্দা নজরদারি বৃদ্ধিসহ বিভিন্ন পুলিশি আইনি কার্যক্রম প্রণয়ন করেছেন। জেলা পুলিশ সুপারের নীতি বাস্তবায়নে জেলা পুলিশের প্রতিটি ইউনিট জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে নিরন্তরভাবে কাজ করে যাচ্ছে। মাদক, চোরাচালান, চাঁদাবাজি, সন্ত্রাসী কর্যক্রম বন্ধে অভিনব ও যুগোপোযোগী সুকৌশলে এই সকল অপরাধের সাথে জড়িত অপরাধীরা গ্রেফতারসহ আইনের আওতায় নিয়ে আসতে সক্ষম হচ্ছে। একই সাথে খাগড়াছড়ি জেলা পুলিশ অপরাধ নির্মূলের জন্য সর্বদা কাজ করে যাচ্ছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অস্ত্র, খাগড়াছড়ি, প্রেফতার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন