টেকনাফে ইয়াবা ও বিদেশি মদের বোতলসহ ব্যবসায়ী আটক

fec-image

কক্সবাজারের টেকনাফ থানাধীন ছোট হাবিবপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৯৫০ পিস ইয়াবা ও ৩০টি বিদেশি মদের বোতলসহ মো. আব্দুল্লাহ(৫০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

আটককৃত মাদক ব্যবসায়ী টেকনাফ সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ড ছোট হাবিবপাড়া এলাকার মৃত আবুল বশরের ছেলে।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, রবিবার (১৬ জুলাই) সন্ধ্যায় র‌্যাব-১৫, কক্সবাজারের সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবিবপাড়া এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য বিক্রয় অথবা অন্যত্র পাঠানোর উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে একটি চৌকস আভিযানিক দল তার বসতবাড়ির সামনে উপস্থিত হলে র‌্যাবের অভিযানের বিষয়টি বুঝতে পেরে কৌশলে পালানোর চেষ্টাকালে র‌্যাব মো. আব্দুল্লাহ নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি তার বসতবাড়ির শয়ন কক্ষের পশ্চিম কোনায় খাটের নিচে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ও বিদেশি মদ রক্ষিত আছে মর্মে জানায়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে তল্লাশি করে প্লাস্টিকের বস্তা ও পলিব্যাগ থেকে সর্বমোট ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩০টি বিদেশি কাঁচের মদের বোতল উদ্ধার করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী জানায়, সে বিভিন্ন পন্থা অবলম্বন করে দীর্ঘদিন যাবত ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য অবৈধভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে নিজের হেফাজতে রেখে টেকনাফ ও কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে।

তিনি আরো জানান, উদ্ধারকৃত ইয়াবা ও বিদেশি মদসহ আটক ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইয়াবা, টেকনাফ, বিদেশি মদ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন