টেকনাফে জামাইয়ের হাতে শাশুড়ি খুন, শ্যালিকার হাত কর্তন : ঘাতক আটক

teknaf news (gakot) 11-12-13

উপজেলা প্রতিনিধি, টেকনাফ :

টেকনাফে জামাইয়ের দা’র কোপে প্রাণ হারিয়েছে শাশুড়ি হালেমা খাতুন (৪৫)। এতে গুরুতর আহত হয়েছে শ্যালিকা রমিদা আখতার(১৯)। তার ডান হাতের কজ্বি কর্তনসহ শরীরের বিভিন্ন স্থানে কূপিয়ে মারাত্মকভাবে জখম করা হয়েছে। আহত রমিদাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এঘটনায় পুলিশ হত্যাকারী শামসুল আলমকে জনতার সহায়তায় আটক করেছে। আজ বুধবার দুপুরে টেকনাফ সদর ইউনিয়নের খোনকার পাড়া গ্রামে এ নৃশৃংস ঘটনাটি সংঘটিত ঘটেছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, টেকনাফ কুলাল পাড়া গ্রামের জহির আহমদ মিস্ত্রীর ছেলে শামসুল আলম খোনকার পাড়া গ্রামে শ্বশুরের ভিটায় বসবাস করে আসছিল। শামসুল আলমের সাথে শাশুড়ি হালেমা খাতুন ও শালিকা রমিদা আখতারের মধ্যে মাঝে মধ্যেই ঝগড়া বিবাদ সৃষ্টি হতো। ঘটনার দিন সকালে শ্যালিকা রমিদা আখতারের সাথে শামসুল আলমের টাকা পাওনার বিষয় নিয়ে কথা কাটাকাটির সূত্র ধরে এ নৃশংস ঘটনা ঘটে। ঘটনার এক পযার্য়ে শাশুড়ি ও শ্যালিকাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে শামসু। এতে ঘটনা স্থলে প্রাণ হারায় শাশুড়ি আর গুরুতর আহত হয় শালিকা। পরে এলাকাবাসী আহত রমিদাকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে ভর্তি করে।

খবর পেয়ে টেকনাফ থানার পরিদর্শক (তদন্ত) দিদারুল ফেরদাউস ও এস আই কামরুল আজম ঘটনাস্থল পরিদর্শন করে হালেমার মৃতদেহ উদ্ধার করে এবং ঘটনার সাথে জড়িত শামসুল আলমকে আটক করে। শামসুল আলম প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছে। টেকনাফ থানা পরিদর্শক (ওসি ) মোঃ ফরহাদ সংবাদের সত্যতা নিশ্চিত করেন ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন