টেকনাফে পৃথক অভিযানে ইয়াবা ও অস্ত্রসহ আটক ৭

fec-image

টেকনাফে পৃথক অভিযানে ইয়াবা ও অস্ত্রসহ সাতজনকে আটক করেছে পুলিশ। ধৃতদের মধ্যে স্বামী-স্ত্রী ও রোহিঙ্গা রয়েছে।

জানা যায়, টেকনাফ মডেল থানা পুলিশ গোপন সংবাদে (২৫ মার্চ) শুক্রবার ভোর রাতে সদর ইউনিয়নের নতুন পল্লান পাড়ায় ইয়াবা ক্রয়-বিক্রয়ের সংবাদ পেয়ে অভিযান পরিচালনা করে। এসময় ১০ হাজার পিস ইয়াবাসহ টেকনাফ নতুন পল্লান পাড়ার মৃত আবু বক্কর ছিদ্দিকের পুত্র মো. আরিফুল ইসলাম আরিফ (৪০) ও তার স্ত্রী খুইল্যা বানু (৩৫)কে আটক করে।

অপর একটি অভিযানে একই তারিখ ভোর চারটায় টেকনাফ মডেল থানার এসআই আব্দুল বাতেনের নেতৃত্বে একদল পুলিশ ইসলামাবাদস্থ ১৬ এপিবিএন পুলিশ কার্যালয়ের দক্ষিণ পাশে জনৈক ছৈয়দ হোছনের ঘরে অভিযান চালিয়ে দক্ষিণ লেঙ্গুরবিলের মো. ইলিয়াছের স্ত্রী আসমা খাতুন (৩০) এবং হামিদুর রহমানের পুত্র মো. জাহাঙ্গীর (২৮)কে ছয় হাজার ইয়াবাসহ আটক করে।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. হাফিজুর রহমান জানান, ধৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হবে।

এদিকে, টেকনাফের শীর্ষ ডাকাত সেলিম পুলিশের হাতে আটক হয়েছে। বৃহস্পতিবার (২৪মার্চ) বিকেলে উনছিপ্রাং তার ঘর থেকে আটক করে পুলিশ। আটক ডাকাত সেলিম উনছিপ্রাং মৃত চফর মিয়ার পুত্র। বিষয়টি নিশ্চিত করেন হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক যাহেদ হোসেন।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি যে ডাকাত সেলিম তার ঘরে অবস্থান করছে। তাখন তার ঘরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

স্থানীয় যুবক সাইফুল ইসলাম জানান, এই ডাকাত সেলিমের অপকর্মের বিরুদ্ধে কথা বলতে গিয়ে আমাকে পা হারাতে হয়েছে। এই ঘটনায় মামলা হাওয়ায় আমার পরিবার ও আমি অনিরাপদ ও আতঙ্কে ছিলাম। তার আটকের খবর শুনে আতঙ্ক কাটল।

অপরদিকে হ্নীলা নয়াপাড়া রেজিস্ট্রার্ড ক্যাম্পে দেড়শ পিস ইয়াবাসহ মো. আমিন (২২) মো. ইউনুস (২৩) নামে দুই রোহিঙ্গাকে গ্রেফতার করেছে। গত বৃহস্পতিবার গভীর রাতে তাদের আটক করে এপিবিএন সদস্যরা। ধৃতদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন