টেকনাফে পৃথক অভিযানে গাঁজা ইয়াবা অস্ত্রসহ আটক ৭

t 1

টেকনাফ প্রতিনিধি:
কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ৩০ হাজার পিছ ইয়াবা, ৬ কেজি গাঁজা, একটি বিদেশী পিস্তল ও পিস্তলের দু’রাউন্ড কার্তুজসহ মোট সাত জনকে আটক করেছে পুলিশ ও বিজিবি।

উপজেলার ফুলের ডেইল এলাকায় মুহাম্মদ ফিরুজের বাড়ীতে অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজাসহ বাড়ীর মালিকসহ সহযোগীকে আটক করে পুলিশ। সোমবার ভোর রাত ৩ টার দিকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হল, হ্নীলা ফুলের ডেইল এলাকার মৃত এলহাদাতের ছেলে মুহাম্মদ ও মৃত আব্দুল গাফফারের ছেলে শামসুল আলম বাবুল ওরফে রিয়াজ উদ্দিন বাবুল(৩৫)।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আতাউর রহমান খোন্দকার সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এদিকে রবিবার রাত ১২টার দিকে টেকনাফ সদরের ৪ নম্বর স্লুইচ গেট সংলগ্ন নাফ নদীর কিনারা থেকে ২০ হাজার পিছ ইয়াবাসহ ৩ যুবককে আটক করে বিজিবি। আটককৃতরা হলো, সাবরাং ইউনিয়নের জিনাপাড়া এলাকার আনু মিয়ার ছেলে সাইফুল ইসলাম (২২), খলিলুর রহমানের ছেলে শাহ আলম (২২) ও মিয়ানমারের মংডু থাইংখালী এলাকার জোবায়ের হোসেনের ছেলে রিয়াজ হোসেন (২২) ।

৪২ বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর আব্দুল হান্নান খান জানান, আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে।

t 2

এদিকে রাত সাড়ে ১০টার দিকে অন্য এক অভিযানে টেকনাফ সাবরাং এলাকা থেকে বিদেশী পিস্তল, ২ রাউন্ড তাজা কার্তুজ ও ১০ হাজার পিছ ইয়াবাসহ দু’জনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হল, সাবরাং নয়াপড়া এলাকার বশির ড্রাইভার (৪৭) ও অনিল কান্তির ছেলে হরি প্রসাদ (৩৫)।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, সংশ্লিষ্ট আইনে মামলা দিয়ে আটককৃতদের আদালতে পাঠানো হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন