টেকনাফে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ আটক ১

fec-image

কক্সবাজারের টেকনাফে সাবরাং ইউনিয়নের নোয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে অস্ত্রসহ একজনকে আটক করেছে র‌্যাব-১৫।

আটককৃত অস্ত্র কারবারী হলেন, টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের নোয়াপাড়া (মগপাড়া) এলাকার মৃত সৈয়দ আহমদের ছেলে
ইব্রাহিম (৪০)।

কক্সবাজার র‌্যাব-১৫’র অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে, বুধবার রাতে র‌্যাব-১৫, কক্সবাজারের সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের নয়াপাড়া বাজারের মনির আহমদের টমটম গ্যারেজের সামনে একজন ব্যক্তি কোমরে অস্ত্রসহ প্রকাশ্যে ঘোরাঘুরি করে জনমনে আতঙ্ক সৃষ্টি করছে। র‌্যাবের আভিযানিক দলকে দেখে পালানোর চেষ্টাকালে ধাওয়া করে দুর্ধর্ষ অস্ত্র সন্ত্রাসী ইব্রাহিম’কে র‌্যাব আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেহ তল্লাশি করে সর্বমোট ১টি লোহার তৈরি দেশীয় আগ্নেয়াস্ত্র (এলজি) উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃত রহমত উল্লাহ একজন দুর্ধর্ষ অস্ত্রধারী সন্ত্রাসী। ধৃত আসামিকে উক্ত আগ্নেয়াস্ত্রের বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে সে কোন বৈধ কাগজ পত্র দেখাতে পারেনি এবং উক্ত অবৈধ অস্ত্র বেআইনিভাবে নিজ হেফাজতে রেখে জনমনে আতঙ্ক সৃষ্টিসহ ভয়ভীতি প্রদর্শন করে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে বলেও জানায়। এছাড়াও তার বিরুদ্ধে ডাকাতি, চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকাণ্ডসহ নানাবিধ অভিযোগের সন্ধান পাওয়া যায়।

তিনি আরো জানান, উদ্ধারকৃত আলামতসহ ধৃত আসামির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় লিখিত হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অস্ত্রসহ আটক, টেকনাফ, র‌্যাব
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন