সাজেকে বন্দুকসহ একজন আটক

fec-image

রাঙামাটির বাঘাইছড়িতে ৩টি এসবিপি বন্দুকসহ রনি চাকমা (২৫) নামে অস্ত্র পাচারকারী চক্রের এক সদস্যকে আটক করা হয়েছে। মঙ্গলবার (২৪ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় উপজেলার সাজেক ইউনিয়নের দুর্গম সুকনাছড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক রনি চাকমা বরকল উপজেলার সুবলং এলাকার মতিলাল চাকমার ছেলে।

সাজেক থানার ওসি নুরুল আলম আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশের একটি বিশেষ দল অস্ত্র পাচারের খবর পেয়ে আগে থেকে ওঁৎ পেতে থাকে। এসময় বস্তায় মোড়ানো ৩টি বন্দুক ও একটি ব্যাগসহ রনি চাকমা এগিয়ে আসলে পুলিশ তাকে থামার সংকেত দিলে সে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এসময় পুলিশ তাকে আটক করে। আটকের সময় পুলিশ সুপার (এএসপি আবদুল আওয়াল) কিছুটা আঘাত পান বলে জানা যায়।

অভিযানে নেতৃত্ব দেয়া পুলিশ কর্মকর্তা এএসপি আবদুল আওয়াল জানান, ইদানীং পাহাড়ে জঙ্গি গোষ্ঠী ও বিভিন্ন সন্ত্রাসী সংগঠনের আনাগোনা বেড়েছে তাই পুলিশের পক্ষ থেকে নজড়ধারী বাড়ানো হয়েছে। আটক রনি চাকমা প্রাথমিক জিজ্ঞেসাবাদে অস্ত্র চোরাকারবারি দলের সদস্য বলে জানিয়েছেন এই কর্মকর্তা। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকালে আদালতে পাঠানো হবে। সাজেকে জনসাধারণের জানমালের নিরাপত্তার জন্য পুলিশের অভিযান নিয়মিত চলবে বলেও জানা তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপরাধ, অস্ত্রসহ আটক, রাঙামাটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন