ঢাকার ছবিতে জিৎ

jeet+Joli

বিনোদন ডেক্স:

প্রথমবারের মতো ঢাকাই চলচিত্রে কলকাতার অ্যাকশন সুপারহিরো জিৎ গাঙ্গুলি এর আগমন ঘটতে যাচ্ছে। এর আগে ঢাকাই চলচিতে প্রসেনজিৎ, অঙ্কুশ, পরমব্রত ও ওম এর মতো নায়করা অভিনয় করলেও এবারই প্রথম জিৎ ঢাকাই সিনেমায় অভিনয় করবেন।

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার ‘বাদশা’ ছবিতে জিৎ চুক্তিবদ্ধ হচ্ছেন বলে নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার অফিশিয়াল ফেসবুক পেজ।

জাজ মাল্টিমিডিয়া জানিয়েছেন, জিৎ কার সাথে কাজ করবে, তা খুব ভালো করে যাচাই বাছাই করা হয়েছে। যেহেতু নায়িকা আমরা বাংলাদেশ থেকে দেবো তাই জিৎ অনেক নায়িকার ভিডিও ফুটেজ দেখেছে। ভিডিও ফুটেজ দেখে ‘অঙ্গার’ সিনেমার নায়িকা জলিকে তিনি পছন্দ করেছেন এবং অভিনয়ের খুব প্রশংসা করে জলির সঙ্গে কাজ করার ইচ্ছা পোষণ করেছেন বক্স অফিস কাঁপানো এ নায়ক।

চলচিত্রে অভিষেক হওয়া জলি তাই জিৎ’র নায়িকা হচ্ছেন। বাংলাদেশে পরিচালক সৈকত নাসির ও কলকাতার পরিচালক বাবা যাদবের যৌথ প্রযোজনার ছবিটি শুটিং শুরু হবে আগমী ২৫শে ফেব্রুয়ারি থেকে।

বাংলাদেশে শুটিং হবে প্রথমে। তারপর হায়দ্রাবাদ এর রামোজি ফিল্ম সিটিতে, সব শেষে অস্ট্রেলিয়াতে শুটিং করা হবে। ‘বাদশা’ সিনেমার সঙ্গীত পরিচালনা করবেন ভারতের জিৎ গাঙ্গুলি ও বাংলাদেশের ইমন সাহা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন