তফশিল ঘোষণাকে স্বাগত জানিয়ে আ.লীগের আনন্দ মিছিল

fec-image

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফশিল ঘোষণাকে স্বাগত জানিয়ে সারা দেশের ন্যায় কক্সবাজারের পেকুয়ায় আনন্দ মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় তফশিল ঘোষণার পর পরই উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আবুল কাসেমের নেতৃত্বে মিছিল বের করে আওয়ামী এবং এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অপরদিকে টইটং ইউনিয়ন আওয়ামী সাধারণ সম্পাদক ও টইটং ইউপির চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরীর নেতৃত্বে একটি মিছিল টইটং বাজার হয়ে হাজী বাজার পর্যন্ত গিয়ে শেষ হয়।

এর আগে সন্ধ্যা ৭টায় জাতির জাতির উদ্দেশে দেওয়া ভাষণে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। ঘোষিত তফসিল অনুযায়ী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

মিছিলে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি সাইফুদ্দিন খালেদ, যুবলীগের সাধারণ সম্পাদক বারেক, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম শাহাদাত হোসেনসহ সকল ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

এ সময়ে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আবুল কাসেম বলেন, নির্বাচনের আগ পর্যন্ত যেকোনো পরিস্থিতিতে মাঠে থেকে বিএনপি-জামায়াতের নাশকতা প্রতিরোধ করা হবে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ এ দেশে গণতন্ত্রের নেতৃত্ব দিয়েছে। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা দীর্ঘ ৪৩ বছর গণতন্ত্রের জন্য লড়াই করেছেন। আজকের দিন খুব আনন্দের।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন