থানচিতে মং শৈ ম্রই এর কুশপুত্তলিকা দাহ ও অবাঞ্চিত ঘোষণা

থানচি প্রতিনিধি:

বিএনপি বান্দরবান জেলা সভাপতি সাচিংপ্রু জেরীর নেতৃত্বে কেন্দ্রীয় নেতাদের নির্দেশক্রমে সম্প্রতি থানচিতে সদস্য সংগ্রহ ও নবায়ন অভিযানের উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মং শৈ ম্রই মারমা সংগঠনক সম্পর্কে ফেসবুক, সামাজিক মাধ্যমে বিভিন্ন অপপ্রচার চালিয়েছিল।

তাকে দলীয় শৃঙ্ক্ষলা ভঙ্গের অভিযোগে সংগঠনের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয়  যুব দলের উপজাতী বিষয়ক সম্পাদক পদ থেকে বহিস্কারের সুপারিশ ও মংশৈ ম্রই মারমা’র কুশপুত্তলিকা আগুনে পুরিয়ে  থানচিতে তাকে অবাঞ্চিত ঘোষণা করা হয়েছে ।

এই উপলক্ষ্যে উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে বৃহস্পতিবার সকাল ১০টায় বলিপাড়া বাজার প্রাঙ্গনে তিন শতাধিক নেতাকর্মীর অংশ গ্রহনের মধ্য দিয়ে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা আয়োজন করে।

বিএনপির সহ-সভাপতি ক্যসাউ মারমার সভাপতিত্বে প্রতিবাদ সভায় সাবেক উপজেলা চেয়ারম্যান ও বিএনপি সভাপতি খামলাই ম্রো প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন । অন্যান্যর মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সহ-সভাপতি নসরাং ত্রিপুরা, সদর ইউনিয়ন সভাপতি আবু নোমান, ছাত্র দলের সভাপতি জওয়াইপ্রু মারমা, যুব দলের সভাপতি লাপ্রা ত্রিপুরা, বিএনপি সদস্য মংএনু মারমা, উচমং মারমা, মংসাগ্য মারমা, মংসিংহাইন মারমা, শৈবাথোয়াই মারমা, আনিচান্দ ত্রিপুরা, লালপিয়াম বম, মালা বম প্রমূখ ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন