থানচিতে ২‘শ পরিবারের মাঝে ৩৮ ব্যাটালিয়ান বিজিবি‘র ত্রাণ বিতরণ

fec-image

করোনাভাইরাস এর পরিস্থিতির মোকাবেলা লকডাউনে ঘরে পড়ে থাকায় থানচি উপজেলা বলিপাড়া ইউনিয়নে ১ থেকে ৯ নং ওয়ার্ডে কর্মহীন, অসহায়, হতদরিদ্র ২শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন বিজিবি ৩৮ ব্যাটালিয়ান।

বিজিবি ৩৮ ব্যাটালিয়ানের আয়োজনে রোববার (২৬ এপ্রিল) সকাল ১১টায় বলিপাড়া বাজার উচ্চ বিদ্যালয় মাঠে বলিপাড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ১৫০ ও থানচি সদর ইউনিয়নের ৫০ অসহায় খেটে খাওয়া দিনমজুর পরিবারের মাঝে চাল, ডাল, বিস্কুট, আটা, সুজি, লবন, তেল ও সাবান বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন, বিজিবি ৩৮ ব্যাটালিয়ান বলিপাড়া জোন এর অধিনায়ক লে. কর্নেল মো. সানবীর হাসান মজুমদার, এছাড়া ব্যাটালিয়নের অন্যান্য কর্মকর্তাসহ স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

ত্রাণ গ্রহীতাদের অধিনায়ক লে. কর্নেল  মো. সানবীর হাসান মজুমদার বলেন, সীমান্ত রক্ষায় আমাদের মূল কর্তব্য ছাড়াও এ মহামারি দুর্যোগ সময় বিজিবি সারা দেশব্যাপী মানবতা কাজের নিয়োজিত এবং  প্রধানমন্ত্রীর উপর বিশ্বাস ও আস্তা রাখুন স্বাস্থ্য বিধি মেনে চলুন । না খেয়ে কেউ থাকবে না যদি আপনার প্রতিবেশীর ঘরে খাদ্য না থাকে তাহলে আমাদের হটলাইনে যোগাযোগ করুন, আমরা আপনাদের ঘরে ত্রাণ পৌছে দেব।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, থানচি, বিজিবি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন