থানচিতে কর্মহীন ৩‘শ পরিবারের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

fec-image

করোনাভাইরাস এর পরিস্থিতি মোকাবেলায় লকডাউনে ঘরে পড়ে থাকায় কর্মহীন, অসহায় ও হতদরিদ্রদের বাড়ি বাড়ি পায়ে হেঁটে চাল, ডাল, তৈল, লবণ, সাবান, আলু, সুজি, বিস্কুট ইত্যাদি ত্রাণ সমাগ্রী কাঁধে নিয়ে দুর্গম অঞ্চলে পৌঁছে দিলেন সেনাবাহিনী।

বান্দরবানে থানচি উপজেলা থানচি সদর ইউনিয়ন ও তিন্দু ইউনিয়নের প্রায় ৩শত পরিবারের মাঝে  ত্রাণ সমাগ্রী পৌঁছে দেন বাংলাদেশ সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং কনস্ট্রাকশন ব্যাটালিয়ান, (১৬ ইসিবি)।

শনিবার ও রবিবার (২৬ এপ্রিল) দুই দিনব্যাপী বাংলাদেশ সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং কনস্ট্রাকশন ব্যাটালিয়ান, (১৬ ইসিবি) উপজেলার থানচি সদর ইউনিয়ন ও তিন্দু ইউনিয়নের নিয়াপিউ ম্রো পাড়া, সিংতাংপি পাড়া, প্রাতা পাড়া, থাংদয় পাড়া, পারিং ম্রো পাড়া, টিএন্ডটি পাড়া, কাইতং পাড়া, কুংহ্লা পাড়া, আমতলী পাড়া, রুমবেত পাড়া ও নাইন্দারী পাড়া সমূহে এসব ত্রাণ সমাগ্রী পৌঁছে দিয়েছে।

এ সময় বাংলাদেশ সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং কনস্ট্রাকশন ব্যাটালিয়ানে প্রকল্পের পরিচালক থানচি ক্যাম্পের মেজ্বর মোহাম্মদুল কিবরিয়া সাঈদ নেতৃত্বে ক্যম্পে ১০/১২জন সেনা সদস্যসহ থানচি উপজেলা প্রেসক্লাবের সভাপতি অনুপম মারমা উপস্থিত ছিলেন।

প্রকল্পের কর্মকর্তা মেজর মোহাম্মদ কিবরিয়া সাঈদ বলেন, বৈশ্বিক নোভেল করোনাভাইরাসে লকডাউনে থাকা কর্মহীন, অসহায়, হতদরিদ্রদের ত্রাণ সমাগ্রী পৌঁছিয়ে দিতে ও মানবতার সেবায় আগামী কোভিট-১৯ পরিস্থিতির স্বাভাবিক না হওয়ার পর্যন্ত চলমান রাখা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন