দলের বিরুদ্ধে অবস্থানকারীদের ছাড় দেয়া হবে না: মাটিরাঙ্গায় রণবিক্রম ত্রিপুরা

10.06.2016_AL meeting NEWS Pic (3)

সিনিয়র রিপোর্টার:

বিভিন্ন সময়ে দলীয় প্রতীকে অনুষ্ঠিত নির্বাচনে দলের বিরুদ্ধে অবস্থানকারীদের প্রতি ঈঙ্গিত করে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের জৈষ্ঠ্য সভাপতি রণবিক্রম ত্রিপুরা বলেছেন, দলীয় পদে থেকে যারা বিভিন্ন সময়ে দলের বিরুদ্ধে অবস্থান নিয়েছে তাদেরকে কোন ছাড় দেয়া হবে না। আদর্শচ্যুতদের সাথে কোন ধরণের আপোষ করবে না বঙ্গবন্ধুর হাতে গড়া দল আওয়ামী লীগ এমন হুশিয়ারী উচ্চারণ করে দলের তৃনমুলের নেতাকর্মীদের দলীয় নেতৃত্বের প্রতি আনুগত্যশীল থেকেই দলীয় কর্মকা- বাস্তবায়নের আহ্বান জানান তিনি।

তিনি শুক্রবার বিকালে খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের বর্ধিত সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মো. আলাউদ্দিন লিটন‘র সঞ্চালনায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি মো. হারুনুর রশিদ ফরাজী।

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা, যুগ্ম-সম্পাদক ও মাটিরাঙ্গা সদর ইউনিয়নের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

বর্ধিত সভায় মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আবদুস সালাম, মো. মাটিরাঙ্গা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর মোহাম্মদ মোস্তফা, বক্তব্য ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. বাবুল হাওলাদার, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. মনির হোসেন, পৌর শ্রমিক লীগের সাধারন সম্পাদক মো. জসিম উদ্দিন ও পৌর ছাত্রলীগের আহবায়ক মো: ওসমান গনি প্রমূখ বক্তব্য রাখেন।

বর্ধিত সভায় মাটিরাঙ্গা পৌরসভাধীন বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক ছাড়াও পৌর আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন