দীঘিনালায় আওয়ামী লীগের নির্বাচনোত্তর হামলা-মামলায় উপজেলা ছাত্রদলের ক্ষোভ প্রকাশ

images

নিজস্ব প্রতিনিধি, দীঘিনালা:

খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলায় নির্বাচন পরবর্তী সময়ে বিএনপি ও এর অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উপর সরকারী দলের হামলা-মামলার অভিযোগ এনে উপজেলা ছাত্রদলের পক্ষ থেকে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয়েছে। দীঘিনালা উপজেলা ছত্রদলের সভাপতি মোঃ সোহরাব হোসেন পার্বত্য নিউজকে দেয়া এক বিবৃতিতে এ তথ্য জানান।

গত ৩১ মার্চ দীঘিনালা উপজেলা নির্বাচনে ভোট গ্রহন অনুষ্ঠিত হওয়ার পর থেকেই সরকারী দল আওয়ামী লীগের কর্মীরা বিএনপি, ছাত্রদল ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপর হামলা চালাচ্ছে বলে অভিযোগ করেন তিনি। তিনি আরও অভিযোগ করেন, নির্বাচনে ব্যাপক অর্থ ঢেলেও আওয়ামী সমর্থিত প্রার্থী আবুল কাশেমকে জিতাতে না পারায়, নিজেদের বেদনা প্রশমন করছে বিএনপি নেতাকর্মী ও সাধারন ভোটারদের উপর বর্বোচরিত হামলা করে। তার দাবী, বিএনপি সমর্থিত প্রার্থীর পক্ষে ছাত্রদলের কর্মীরা কাজ করায় ছাত্রদলের উপরই তাদের ক্ষোভটা বেশি।

তিনি অবিলম্বে উপজেলাজুড়ে সরকারী দলের হামলা বন্ধ পূর্বক স্বাভাবিক অবস্থা নিশ্চিত করতে প্রশাসনের প্রতি দাবী জানান। একই সাথে এ পর্যন্ত বিরোধী দলের উপর সরকারী দলের হামলার সুষ্ঠু বিচার ও হয়রানী মূলক মিথ্যা মামলা সমূহ প্রত্যাহারের দাবী জানান তিনি। এদিকে, গত বৃহস্পতিবার দীঘিনালা উপজেলার জামতলী বাজার এলাকায় বিএনপি নেতাকর্মীদের উপর হামলার অভিযোগ করে তীব্র নিন্দা ক্ষোভ প্রকাশ করেছেন। এই ঘটনায় আওয়ামী লীগের পক্ষ থেকে বিএনপি’র সিনিয়র কয়েকজন নেতার বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে বলে জানান তিনি। অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহারেরও দাবী করেন দীঘিনালা উপজেলা ছাত্রদল সভাপতি সোহরাব হোসেন।  

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন