দীঘিনালায় কুলখানীর অর্থে কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ

fec-image

দীঘিনালায় পিতার কুলখানীর অর্থে করোনা ভাইরাসের কারণে কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলার উত্তর হাচিনসনপুর গ্রামে ত্রাণ বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেম।

জানাযায় গত ২৩ জুন (মঙ্গলবার) উপজেলার উত্তর হাচিনসনপুর গ্রামের বিশিষ্ট ঠিকাদার আম্বিয়া ট্রেডার্সের স্বতাধিকারী মো. ইসমাইল হোসেনের পিতা মহর আলী (৮০) মৃত্যুবরণ করেন।

পরে আজ (বৃহস্পতিবার) পিতার কুলখানী করার কথা থাকলেও, তা না করে কুলখানীর সমুদয় অর্থে এলাকার অসহায় গরীব দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, কবাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাহাঙ্গীর হোসেন এবং স্থানীয় ওয়ার্ড মেম্বারে নুরুল আবছার মোন্নাফ।

ত্রাণ হাতে পেয়ে জহুরা বেগম(৬০) জানান, কুলখানীতে চাল পেলাম। এ অভাবের মধ্যে খুবই উপকার হলো।

মো. ইসমাইল হোসেন জানান, করোনা ভাইরাসের কারণে কুলখানীর মেজবান করা হয়নি। তাই ওই অর্থ দিয়ে এলাকার গরিব দুস্থ পরিবারের মাঝে দশ কেজি হারে ২শত ৩০ জনের মাঝে চাল বিতরণ করা হয়েছে|

উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ কাশেম জানান, করোনা ভাইরাসের কারণে পিতার নামে কুলখানী না করে সেই অর্থে কর্মহীন মানুষের পাশে দাঁড়ানো বর্তমান সময়ের জন্যে খুবই ভালো এবং সময়োপযোগী উদ্যোগ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ত্রাণ বিতরণ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন