দীঘিনালায় সুমন চাকমা নামে একজন অপহৃত

apohoron-500x330

উপজেলা প্রতিনিধি, দীঘিনালাঃ

আধিপত্য বিস্তারের জের ধরে পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক দলগুলোর চলমান ঘটনার শিকার হলেন জেলার দীঘিনালা উপজেলার লক্ষ্যমুনি চাকমার ছেলে সুমন চাকমা (১৪) নামে এক স্কুল ছাত্র। স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার রাত ১ টার দিকে তার নিজ বাড়ি মেরুং ইউনিয়নের শিমুলতলী থেকে অপহরণ করে নিয়ে যায় এক দল অস্ত্রধারী সন্ত্রাসীরা।

একটি সুত্র থেকে জানা যায়, অপহ্নত সুমন চাকমা ইউপিডিএফ সমর্থিত পাহাড়ী ছাত্র পরিষদের সমর্থক এই ঘটনার জন্য জনসংহতি সমিতি জে এস এস,র সন্তু গ্রুপকে দায়ী করে। অপহরনে ঘটনা সত্যতা নিশ্চিত করেন মেরুং ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন।

উল্লেখ্য, গত শুক্রবার রাত ১১ টার দিকে বাবুছড়া রাস্তার মাথা বাজার এলাকার একটি বাড়ি থেকে সূর্য বিজয় চাকমা (৪২) নামে এক মৌজা প্রধান (হেডম্যান) কে সশস্ত্র সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে যায়। এর আগে গত বছরের ১৭ ই মার্চ অপহ্নত হন বাবুছড়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের দূর্গম উল্টাছড়ি গ্রামের প্রধান কার্বারী রনজিত্‍ চাকমা (৩৫) ঘটনার দিন দুপুরে একদল সশস্ত্র সন্ত্রাসী তাকে নিজ বাড়ি থেকে উঠিয়ে নিয়ে যায়। এখনো তার কোন হদিত পাওয়া যায়নি।

সূর্য বিজয় চাকমা অপহরণের ঘটনা সত্যতা নিশ্চিত করেন বাবুছড়া পুলিশ ফাঁড়ির দায়িত্বে থাকা এস আই নিজাম উদ্দিন ও বাবুছড়া ইউপি চেয়ারম্যান সুগত প্রিয় চাকমা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন