দীঘিনালায় সেনা অভিযানে এলজি ও তাজাগুলি উদ্ধার

Khagrachari-Arms-Recovery-Picture-02-09-2013

মো: আল আমিন, দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি :

খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার বাবুছড়া ইউনিয়নের দৈয়চাঁদ কারবারী পাড়া এলাকা থেকে  তিন রাউন্ড তাজা গুলি ও একটি এলজি উদ্ধার করেছে সেনাবাহিনী। গোপন সংবাদের ভিত্তিতে আজ সোমবার বিকালের দিকে সেনা সদস্যরা অভিযান চালিয়ে অস্ত্র ও গুলি উদ্ধার করে।

স্থানীয় ও সেনা সূত্রে জানা যায়, নিজস্ব গোয়েন্দা সূত্রে প্রাপ্ত খবরের ভিত্তিতে বাবুছড়া ক্যাম্প কমান্ডার মেজর মো: খালিদ ইমতিয়াজের নেতৃত্বে একটি বি টাইপ ডোমিনেশন টহল দল উপজেলার বাবুছড়া আর্মি ক্যাম্প হতে ৫ কি: মি: উত্তরে এবং জারুলছড়ি আর্মি ক্যাম্প হতে ২ কি: মি: দক্ষিণে দৈয়চাঁদ কারবারী পাড়া নামক এলাকায় অভিযান চালায়। এসময় সশস্ত্র সন্ত্রাসীরা সেনা সদস্যদের উপস্থিতি টের পেয়ে দ্রুত পালিয়ে যায়। পরে সেনা সদস্যরা ঘটনাস্থলে ব্যাপক তল্লাশি চালিয়ে তিন রাউন্ড তাঁজা গুলি (এ্যামোনেশন) ও একটি এলজি উদ্ধার করে।

উল্লেখ্য, গত ১১ আগস্ট রবিচন্দ্র কার্বারী পাড়ার কমলা বাগান নামক স্থানে আঞ্চলিক দুটি সশস্ত্র রাজনৈতিক দলের মধ্যে বিক্ষিপ্ত বন্দুকযুদ্ধ সংঘটিত হয়। এসময় দীঘিনালা জোন ও জারুলছড়ি সেনা ক্যাম্প হতে ৪টি বি টাইপ টহল ঐ স্থানটি ঘেরাও করে ব্যাপক তল্লাশি চালিয়ে ২৪ রাউন্ড তাঁজা (০৯ রাউন্ড মিস ফায়ারসহ) গুলি, ২১৬ রাউন্ড খালি খোসা এবং ১টি জি-৩ ম্যাগাজিন উদ্ধার করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন