দীর্ঘ ১৮ ঘন্টায়ও খোঁজ মেলেনি কাপ্তাই লেকে ডুবে যাওয়া আমেরিকা প্রবাসী পর্যটক দম্পতির

Untitled-2

স্টাফ রিপোর্টার, রাঙামাটি:
দীর্ঘ ১৮ ঘন্টা পরও খোঁজ মেলেনি কাপ্তাই লেকে ডুবে যাওয়া আমেরিকা প্রবাসী পর্যটক দম্পতিদ্বয়ের। পর্যটন শহর রাঙামাটিতে বেড়াতে এসে কাপ্তাইলে দেশীয় ইঞ্জিন বোটে ঘোরার সময় হঠাৎ প্রচন্ড ঝড়ো হাওয়ার কবলে পড়ে পর্যটকবাহী দেশীয় ইঞ্জিন বোট উল্টে তারা কাপ্তাই লেকের পানিতে তলিয়ে যায়। বুধবার বিকাল চার’টার সময় রাঙামাটি জেলা প্রশাসকের বাসভবন সংলগ্ন কাপ্তাই লেকের আদারপাহাড় এলাকায় এই ঘটনা ঘটে।

পানিতে তলিয়ে যাওয়া প্রবাসী স্বামী-স্ত্রীর লাশ দীর্ঘ ১৮ ঘন্টা পরও উদ্ধার হয়নি। তাদের উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে নৌবাহিনী ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল। বুধবার বিকেল থেকে নৌবাহিনীর ১২ সদস্যের ডুবুরি দল দ্বারা শুরু করা উদ্ধার অভিযান রাত সাড়ে এগারটার সময় সাময়িকভাবে বন্ধ করে দিলেও বৃহস্পতিবার সকাল সাড়ে আট’টা থেকে আবারো শুরু করা হয়েছে উদ্ধার অভিযান।

সকাল থেকে শুরু হওয়া অভিযানে নৌ-বাহিনীর সাথে যৌথভাবে অংশ নিয়েছে রাঙামাটি ফায়ার সার্ভিসের আট সদস্যে আরো একটি ডুবুরি দল। দুইটি বাহিনীর দু’দল ডুবুরি আলাদাভাবে ঘটনাস্থল ও তার চারপাশে এখনো উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে। উদ্ধার অভিযান সার্বিকভাবে তদারকি করছে রাঙামাটি জেলা প্রশাসন।

এদিকে উদ্ধার হওয়া নিখোজঁ হতভাগ্য দম্পতির ব্যবহৃত মোবাইল ফোন ও ভ্যানিটি ব্যাগ থেকে পাওয়া কাগজপত্রে উল্লেখ তথ্যে জানা গেছে, তাদের বাড়ি কুমিল্লা জেলার বরুরা থানায়। তারা উভয়েই আমেরিকা প্রবাসী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন