বান্দরবানে যাত্রীবাহী দুটি বাসের সংঘর্ষে ১২ জন আহত

fec-image

বান্দরবান টু কেরানিহাট রোডে যাত্রীবাহী দুটি বাসের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।এতে ১০-১২ জনের আহতের খবর পায়া গেছে। কিন্তু এতে কেউ নিহত হয়নি।

শুক্রবার (১৬ আগস্ট) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বান্দরবানের রেইচা আর্মি ক্যাম্প থেকে আনুমানিক ২০০-৩০০ গজ পূর্ব দিকে এ ঘটনা ঘটেছে। জানা যায়, গাড়ি নং ঢাকা মেট্রো-ব -১৪-৮৬৩৬ পিছন থেকে ওভারটেক করার সময় সামনের বাস নং চট্টমেট্রো জ-১১-০২২৭ কে পিছনের দিক থেকে ধাক্কা মারায় একটি বাস রাস্তায় মাঝখানে উল্টে যায়। অপরটি রাস্তার ডান পাশে বিদ্যুতের খুঁটির সাথে লেগে যায়। যাত্রীবাহী দুটি বাসের প্রায় ১০ থেকে ১২ জন যাত্রী আহত হয়েছে এবং বাস দুটি দুমড়ে-মুচড়ে যায়।

সেনাবাহিনী ও স্থানীয় লোকদের সহায়তায় আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়ে নিজ নিজ গন্তব্যে ফিরে যায়।  সেনাবাহিনীর এক সেকশন সেনা সদস্য উদ্ধার অভিযান শুরু করেন। পরবর্তীতে পুলিশ এসে উক্ত উদ্ধার কাজে সহযোগিতা করেন।

দুর্ঘটনায় কিছু সময়ের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায়। রাত ১১টায় যান চলাচল পুনরায় শুরু হয়। দুর্ঘটনাকবলিত বাস দুটির মধ্যে কোন ড্রাইভার বা হেলপারকে পাওয়া যায়নি। বাস দুটি বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন