দেশ আজ অনিয়ম-দুর্নীতির বেড়াজালে আটকে আছে- প্রবীন চন্দ্র চাকমা

27.10.2014_Jubodol NEWS

সিনিয়র স্টাফ রিপোর্টার :

খাগড়াছড়ি জেলা বিএনপির জৈষ্ঠ্য সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা বলেছেন, অবৈধ সরকারকে বেশী দিন ক্ষমতায় থাকতে দেয়া হবেনা। দেশ আজ অনিয়ম-দুর্নীতির বেড়াজালে আটকে আছে দাবী করে তিনি বলেন, ক্ষমতালোভী এ সরকারকে জনগণই টেনে নামাবে। জনরোষে এ সরকারের বিদায় হবে উল্লেখ করে তিনি যুবদলের প্রতিটি নেতাকর্মীকে পার্বত্য জনপদের কিংবদন্তি নেতা ওয়াদুদ ভুইয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ তাকার আহবান জানান।

তিনি সোমবার সকালে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল’র ৩৬ এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাগড়াছড়ি জেলা যুবদলের উদ্যোগে আয়োজিত বর্ণাঢ্য র‌্যালি শেষে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। এর আগে দিবসটি উপলক্ষ্যে সকাল ৬টার দিকে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

খাগড়াছড়ি জেলা যুবদলের সভাপতি মো: দাউদ-উল-ইসলাম ভুইয়া‘র সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি কংচাইরী মাষ্টার। খাগড়াছড়ি জেলা যুবদলের সাধারন সম্পাদক মাহবুবুল আলম সবুজ, সাংগঠনিক স¤পাদক শাহ আলম প্রমুখ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ।

এর আগে যুবদলের ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকাল ১০টার দিকে এক বর্ণাঢ্য র‌্যালি ভাঙ্গা ব্রিজ এলাকা থেকে শুরু করে দলীয় কার্যালয় ও শাপলা চত্বর হয়ে শহীদ জিয়াউর রহমান‘র প্রতিকৃতিতে সেখানে দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে পুস্পার্ঘ্য অর্পন করেন খাগড়াছড়ি জেলা যুবদলের সভাপতি মো: দাউদুল ইসলাম ভুইয়া।

আলোচনা সভায় বক্তারা প্রতিষ্ঠা বার্ষিকীর চেতনায় উদ্বুদ্ধ হয়ে ওয়াদুদ ভুইয়ার নেতৃত্বে অবিচল থেকে যেকোন কর্মসুচী পালনে রাজপথে থাকার অঙ্গীকার ঘোষনা করে বলেন, সরকার ক্ষমতাকে পাকাপোক্ত করতেই যুবদলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে আটক করে রিমান্ডের নামে নির্যাতন চালাচ্ছে। তারা অবিলম্ভে যুবদলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালসহ আটক কেন্দ্রীয় নেতৃবৃন্দের নি:শর্ত মুক্তি কামনা করেন।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বিএনপি, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদল, তাতীদল, মৎস্যজীবী দলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিএনপি সমর্থিত জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

এর আগে সকাল থেকেই জেলার মাটিরাঙ্গা, দীঘিনালা, পানছড়িসহ বিভিন্ন উপজেলা থেকে যুবদলের নেতাকর্মীরা মিছিল সহকারে প্রতিষ্ঠার বার্ষিকীর অনুষ্ঠানে যোগদান করেন।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন