দীঘিনালায় যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী আওয়ামীলীগের হামলা পণ্ড

Dighinala Hamla Pic
দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র সহযোগী সংগঠন যুব দলের ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দীঘিনালা যুবদলের মিছিলে আওয়ামীলীগ নেতাকর্মীরা হামলা চালিয়েছে।

সোমবার সকাল ১০টার দিকে উপজেলার লারমা স্কয়ার (ভাঙ্গা বিল্ডিং) মোড়ে বিএনপি ও যুবদলের নেতাকর্মীরা প্রতিষ্ঠিা বার্ষিকীর পূর্ব ঘোষিত অনুষ্ঠানে যোগ দিতে দীঘিনালা অভিমুখে জীপ গাড়িতে মিছিল নিয়ে যেতে চাইলে আওয়ামীলীগ ও যুবলীগ নেতাকর্মীরা ধাওয়া করে। এতে বিএনপি ও যুবদলের নেতাকর্মীরা বিচ্ছিন্ন হয়ে যায়। পরবর্তীতে ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

হামলার ঘটনায় উপজেলা যুবদলের সভাপতি মো. মমিনুর রহমান জানান, যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা জীপ গাড়িতে দীঘিনালা যাওয়ার পথে লারমা স্কয়ারে অবস্থান নেয়া আওয়ামীলীগ ও যুবলীগের নেতাকর্মীরা তাদের গাড়ি থামানোর জন্য ইশারা করলে গাড়ি থামানোর সাথে সাথে তারা অতর্কিত হামলা চালায়।

ঘটনাস্থলে থাকা উপজেলা আওয়ামীলীগ’র সাংগঠনিক সম্পাদক মো. নিউটন মহাজন হামলার ঘটনা অস্বীকার করে বলেন, যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকীকে কেন্দ্র করে বিশৃঙ্খলা ঠেকাতে তারা লারমা স্কয়ারে অবস্থান নেয়।

দীঘিনালা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আওয়ামীলীগ ও বিএনপি’র যুবদলের সাথে সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন